অর্থনৈতিক সমস্যায় পড়ে শশুরবাড়িতে অবস্থান: অতঃপর জঙ্গলে মিললো লাশ

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ২৭ জানুয়ারী ২০২০ সময়ঃ দুপুর ২ঃ০৩
অর্থনৈতিক সমস্যায় পড়ে শশুরবাড়িতে অবস্থান: অতঃপর জঙ্গলে মিললো লাশ
অর্থনৈতিক সমস্যায় পড়ে শশুরবাড়িতে অবস্থান: অতঃপর জঙ্গলে মিললো লাশ

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নে শ্বশুরবাড়ির পাশের একটি জঙ্গল থেকে উজ্জ্বল চৌধুরী নামে এক শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৭ জানুয়ারি) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত উজ্জ্বল চৌধুরী নেত্রকোনার মদন এলাকার গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

স্থানীয়রা জানান, সদর উপজেলার আব্দুল হাইয়ের মেয়ে মণি বেগমকে ৯ বছর আগে বিয়ে করেন উজ্জ্বল চৌধুরী। তাদের সংসারে দুই ছেলে সন্তান রয়েছে। বড় ছেলে মেহেদী চৌধুরী (৭) ও ছোট ছেলে আফ্রিদি চৌধুরী (৪)। গত ১৫ দিন ধরে উজ্জ্বল চৌধুরী শ্বশুরবাড়িতে অবস্থান করছিলেন।

নিহত উজ্জ্বলের স্ত্রী মণি বেগম জানান, তার স্বামী মানসিক সমস্যায় ভুগছিলেন। রোববার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় চিকিৎসকের কাছে যাবেন বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। তিনি (মণি বেগম) প্রায় ছয় মাস ধরে তার বাবার বাড়ি নেত্রকোনার সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের রুইকোণাপাড়া গ্রামে অবস্থান করছিলেন। তার স্বামী উজ্জ্বল ১৫ দিন ধরে শ্বশুরালয়ে অবস্থান করছিলেন। দীর্ঘদিন ধরে তার স্বামী অর্থনৈতিক সমস্যায় থাকার কারণে তাকে শ্বশুরবাড়িতে থাকার পরামর্শ দেন।

নেত্রকোনার পুলিশ সুপার আকবর আলী মুন্সি ঘটনাস্থল পরিদর্শন করে জানান, নিহত উজ্জ্বল চৌধুরী মদন উপজেলার গোবিন্দশ্রী গ্রামের কেনু চৌধুরীর ছেলে। ঘটনার পর খুনের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। দ্রুত খুনের মোটিভ বের করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 বার্তাজগৎ২৪/সা/হ

Share on: