আমি ছাত্রলীগের সহ-সভাপতি, দুটো ফোনে বর্তমান ব্যালেন্স ৯৪ পয়সা

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ১৯ সেপ্টেম্বর ২০১৯ সময়ঃ রাত ৯ঃ৩৯
আমি ছাত্রলীগের সহ-সভাপতি, দুটো ফোনে বর্তমান ব্যালেন্স ৯৪ পয়সা
আমি ছাত্রলীগের সহ-সভাপতি, দুটো ফোনে বর্তমান ব্যালেন্স ৯৪ পয়সা

বার্তাজগৎ২৪ ডেস্ক:

বর্তমানে বাংলাদেশের আলোচিত সংবাদ রাজধানী ঢাকায় অবৈধ ক্যাসিনো ব্যবসা। যার তত্ত্বাবধায়ণে রয়েছে মহানগর যুবলীগের কতিপয় নেতা। যারা রাতারাতি হাজার কোটি টাকার মালিক বনে গেছেন। দামি গাড়িতে চলাফেরা করেন। কিন্তু ছাত্রলীগের অনেক নেতার পকেটে দুপুরে খাবার টাকা থাকে না। এমনটা উল্লেখ করে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ- সভাপতি কামাল খান তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

পাঠকদের সুবিধার জন্য সেই স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো:

'অথচ এই নগরীতেই আমরা (ছাত্রলীগ) দুপুরে খেলে রাতে খাবার পয়সা পকেটে থাকেনা!

৪০ টাকা রিকশা ভাড়ার পথ পায়ে হেটে পার্টি অফিস যাই, ৪ কোটি টাকার গাড়ীর মালিকদের সালাম ঠুকি, কখনোও এককাপ চাও খেতে বলে না। অথচ এদের নাকি হাজার হাজার কোটি টাকার খেলা চলে এই অভিশপ্ত নগরীতে!

আমি কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি, দুটো ফোনে বর্তমান ব্যালেন্স ৯৪ পয়সা! বিকাশ একাউন্টে ১২ টাকা। ডাচ্-বাংলা ব্যাংকে একটি অব্যবহৃত পুরনো একাউন্ট রয়েছে, সর্বশেষ যেখানে ৫৫১ টাকা ছিল। পকেটে বর্তমান ব্যালেন্স ১৬০ টাকা!

রাতে খাবার পর সকালে কিভাবে চলবো তার কোন নিশ্চয়তা নেই! মৌলিক চাহিদার এতো অনিশ্চয়তার মধ্যেও শান্তিতে ঘুমাতে পারি, রাজনীতির পথে বুকে চাপা কষ্ট নিয়েও হাসি মুখে হাঁটতে পারি, এটা নিশ্চয়ই গর্বের! 

বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা'র নতুন যুদ্ধে একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আমার স্বচ্ছতা আমি নিশ্চিত করলাম। আপনারটা আপনি করুন।'

কামাল খান

সহ-সভাপতি

বাংলাদেশ ছাত্রলীগ

বার্তা‌জগৎ২৪.কম/এফ এইচ পি

Share on: