আমি নিজে থেকে মায়ের বিয়ে দিয়েছি-নুহাশ

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

প্রকাশিতঃ ১৪ নভেম্বর ২০১৯ সময়ঃ বিকেল ৩ঃ৩৫
আমি নিজে থেকে মায়ের বিয়ে দিয়েছি-নুহাশ
আমি নিজে থেকে মায়ের বিয়ে দিয়েছি-নুহাশ

দিদারুল ইসলাম:

‘আমি নিজে থেকে মায়ের বিয়ে দিয়েছি। আর এটা লুকানোর কিছু নেই। সামনে সংবর্ধনা অনুষ্ঠানও হবে। এটা নারীদের জন্য নতুন একটা দ্বার উম্মোচন হলো বলতে পারেন’- কথাগুলো জানালেন হুমায়ূন আহমেদ ও গুলতেকিন খানের বড় ছেলে নুহাশ।

এখন সামাজিক যোগাযোগমাধ্যমসহ গণমাধ্যমে বেশ আলোচনা শুরু হয়েছে প্রয়াত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের প্রাক্তন স্ত্রী গুলতেকিন খানের বিয়ে নিয়ে। এতো দিন তিনি লোকচক্ষুর আড়ালে থাকলেও বিয়ের খবর প্রকাশিত হওয়ার পর আবারো সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে চলে এলেন।

বিয়ের পক্ষে-বিপক্ষে নানা রকমের মন্তব্যের জবাব দিয়ে গণমাধ্যমকে মায়ের বিয়ে নিয়ে তাদের নিজেদের মতামত ভক্ত-সমর্থকদের সামনে তুলে ধরেছে বড় ছেলে নুহাশ।

তিনি বলেন, মা শক্ত হাতে আমাদের বড় করেছেন। কখনো কোনো অভাব বুঝতে দেয়নি। মা সবসময়ই আমাদের কাছে আইডল। মা যখন এমন সিদ্ধান্ত নিয়েছেন তখন আমার কোনো দু:খবোধ ছিল না। বরং আমি অনেক খুশি হয়েছি।

নব-দম্পতির জন্য দোয়া চেয়ে নুহাশ আরও বলেন, ‘আমি মায়ের সঙ্গেই ছিলাম এ ব্যাপারে। তাদের জন্য সকলের কাছে দোয়া চাচ্ছি।’

জানা গেছে, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কবি আফতাব আহমেদকে বিয়ে করেছেন গুলতেকিন। নতুন জীবন শুরু করায় প্রিয়জন ও শুভাকাঙ্খীদের শুভেচ্ছায় ভাসছেন গুলতেকিন। তবে সবার মনেই কৌতুহল মায়ের দ্বিতীয় বিয়ে নিয়ে কী ভাবছেন তার ছেলেমেয়েরা। খোঁজ নিয়ে জানা গেল, বিয়েটা ছিলো সবার সম্মতিক্রমেই। গুলতেকিন তার সন্তানদের পূর্ণ সমর্থন পেয়ে নতুন জীবনে পথ চলা শুরু করেছেন।

বার্তাজগৎ২৪/এসএইচ

Share on: