আসছে মেগা-ধারাবাহিক 'পরের মেয়ে'

আফজালুর ফেরদৌস রুমন:

প্রকাশিতঃ ১১ জানুয়ারী ২০২০ সময়ঃ দুপুর ১২ঃ৪১
আসছে মেগা-ধারাবাহিক 'পরের মেয়ে'
আসছে মেগা-ধারাবাহিক 'পরের মেয়ে'

আফজালুর ফেরদৌস রুমন:

ছোটপর্দার আলোচিত এবং জনপ্রিয় অভিনেতা তানভীর এবার জুটি বাঁধতে যাচ্ছেন ছোট পর্দার আলোচিত এবং দক্ষ অভিনেত্রী প্রভার সাথে। মেগা সিরিয়াল 'পরের মেয়ে' তে জুটি বাঁধতে যাচ্ছেন তানভীর এবং প্রভা। এই সময়ে এসে পারিবারিক নানা মূল্যবোধ, সামাজিক নানা অসংগতি এবং সময়ের সাথে সাথে কিছু মানুষের সম্পর্কের নানা মোড় নিয়ে গড়ে উঠেছে 'পরের মেয়ে' মেগা সিরিয়ালের গল্প। এই কাজের মাধ্যমে প্রায় এক বছর পর ধারাবাহিক বা মেগা সিরিয়ালে ফিরলেন তানভীর। 

মধ্যবিত্ত পরিবারের এক মেয়ের বাবা-মায়ের অমতে ভালোবাসার মানুষকে বিয়ে করা, এ কারণে মেয়েটির বাবা-মায়ের সাথে দুরত্ব। নতুন সংসার জীবন, স্বামীর অকাল প্রয়াণ, তারপর আবার নতুন করে জীবন সংগ্রামে নামা, সেখানে আরেকজন তরুণ তার জীবনে আসা এসব নতুন, পুরানো এবং হারিয়ে যাওয়া সম্পর্কের ঘূর্ণিপাকে জীবন যাপন করার যুদ্ধ নিয়েই গড়ে উঠেছে এর গল্প। এই সিরিয়ালে সমাজের নানা রকম প্রথা, সম্পর্কের টানা-পোড়েন, সময়ের সাথে সাথে বদলানো অনুভূতি এসব অনেক কিছুরই দেখা মিলবে এই মেগা ধারাবাহিকে। 

দেশের অত্যন্ত দক্ষ এবং আলোচিত অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে 'পরের মেয়ে' মেগা ধারাবাহিকে। প্রধান চরিত্রে প্রভা, ইন্তেখার দিনার, গোলাম কিবরিয়া তানভীর ছাড়াও এই ধারাবাহিকে অভিনয় করছেন টয়া, দিলারা জামান, ইলোরা গওহর, মুনীরা ইউসুফ মেমী, আল মামুন, অমৃতা, শাওন, গোলাম হায়দার কিসলু,  শিশু শিল্পী আরিয়া আরিত্তি সহ আরো অনেকে। 

সৈয়দ জিয়া উদ্দিনের রচনায় এই সময়ের টেলিভিশনের দক্ষ নির্মাতা হাবিব শাকিলের পরিচালনায় এই মেগা সিরিয়ালের শ্যুটিং শুরু হয়ে গেছে ইতিমধ্যে। সবকিছু ঠিক থাকলে এই মাসেই অনএয়ারে যাচ্ছে 'পরের মেয়ে'। এটি প্রচারিত হতে যাচ্ছে জনপ্রিয় বেসরকারি চ্যানেল এনটিভিতে। আগামী ১৯শে জানুয়ারিতে থেকে প্রতি রবি, সোম এবং মঙ্গলবার রাত ৮.২০ মিনিটে প্রচারিত হবে 'পরের মেয়ে'। 

পারিবারিক এবং সামাজিক নানা পজেটিভ এবং নেগেটিভ বিষয় নিয়ে নির্মিত এই ভিন্নধর্মী গল্পের ধারাবাহিকটি সবার মন জয় করবে বলেই ধারণা করছেন অভিনেতা তানভীর। মেগা ধারাবাহিকে তাকে সায়ন চরিত্রে দেখা যাবে। এই ধরনের চরিত্রে প্রথমবার অভিনয় করলেও গল্প এবং চরিত্র অনুযায়ী তার অভিনয় দর্শকদের কাছে স্বতন্ত্র হিসেবে গণ্য হবে বলেই মনে করছেন তিনি।  বর্তমানে সাধারণ রোমান্টিক গল্প নির্ভর নাটক বেশি নির্মিত হলেও এই নাটকটি আলাদা একটি জায়গা করে নিয়ে সক্ষম হবে বলেই  আশা করছেন ধারাবাহিক সংশ্লিষ্ট সকলে।

বার্তাজগৎ২৪/ এম এ

 

Share on: