ইসি কি পদক্ষেপ নেন ৪৮ ঘন্টার অপেক্ষায় থাকবো: তাবিথ

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ২১ জানুয়ারী ২০২০ সময়ঃ বিকেল ৩ঃ৪৫
ইসি কি পদক্ষেপ নেন ৪৮ ঘন্টার অপেক্ষায় থাকবো: তাবিথ
ইসি কি পদক্ষেপ নেন ৪৮ ঘন্টার অপেক্ষায় থাকবো: তাবিথ

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

নির্বাচনী গণসংযোগে হামলার অভিযোগের প্রেক্ষিতে নির্বাচন কমিশন কী পদক্ষেপ নেয়, তা জানতে ৪৮ ঘণ্টা অপেক্ষা করবেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে গাবতলীর পর্বতার কলাবাজার এলাকায় জনসংযোগের সময় পুলিশের উপস্থিতিতেই হামলার ঘটনা বলে তাবিথের অভিযোগ।

বুধবার ৪৯ নম্বর ওয়ার্ডে গণসংযোগে তাবিথ আউয়ালের সঙ্গে রয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব।

হামলার জন্য উত্তরের নয় নম্বর ওয়ার্ডে ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মুজিব সারোয়ার মাসুমের কর্মী-সমর্থকদের দায়ী করেছেন তিনি। পরে সন্ধ্যায় ইসিতে লিখিত অভিযোগ দাখিলের কথাও জানান তিনি।

ইসি বলছে, তাবিথের প্রচারে হামলার অভিযোগ খতিয়ে দেখা হবে।

তাবিথ আউয়াল বলেন, আমরা এখন নির্বাচন কমিশনের অপেক্ষায় আছি। তারা ম্যাজিস্ট্রেটের কাছ থেকে কি পায়, তা দেখে আমরা মন্তব্য করব, পদক্ষেপ নেব। তবে নির্বাচন কমিশনের উচিৎ ছিল, আরও প্রো-অ্যাকটিভ হওয়া।”

ওই হামলা দলীয় কোন্দলে বলে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের মন্তব্যের জবাবে তাবিথ বলেন, আমার প্রতিপক্ষ আতিকুল ইসলাম ভয় পেয়ে গেছেন। তিনি মানসিকভাবে অশান্তিতে আছেন। সত্য ঘটনাকেও তাই বিভ্রান্তিকর ঘটনা বলার চেষ্টা করছেন।

প্রতিপক্ষকে হুঁশিয়ার করে দিয়ে তিনি বলেন, আমরা ইলেকশনকে বানচাল করার জন্য আমরা আওয়ামী লীগের দু’একজন শীর্ষ ব্যক্তিত্বকে প্রশ্রয় দেব না।

জয়ের আশাবাদ ব্যক্ত করে তাবিথ বলেন, জনগণ ভোটের মাধ্যমে রায় দেবে যে, তারা দেশে দুর্নীতি ও দুঃশাসন আর প্রশ্রয় দেবে না। বাংলাদেশ আর ভয়-ভীতিতে জিম্মি থাকতে পারে না।

বার্তাজগৎ২৪/সা/হ

Share on: