এ মাসটা অপেক্ষা করেন, আশা করছি কমে যাবে: কাদের

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

প্রকাশিতঃ ১৪ নভেম্বর ২০১৯ সময়ঃ সন্ধ্যা ৭ঃ২৭
এ মাসটা অপেক্ষা করেন, আশা করছি কমে যাবে: কাদের
এ মাসটা অপেক্ষা করেন, আশা করছি কমে যাবে: কাদের

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

দেশের বাজারে পেঁয়াজের দাম বাড়ার বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এ মাসটা অপেক্ষা করেন কমে যাবে। আশা করছি কমে যাবে। সরকার সব ধরণের চেষ্টা করে যাচ্ছে।

বৃস্পতিবার (১৪ নভেম্বর) সোহরাওয়ার্দী উদ্যানে সেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনের মাঠ পরির্দশন করতে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

রাজনীতিতে মির্জা ফখরুলের ‘সম্পদ’ সর্ম্পকে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এখন কিছু করার নেই। নির্বাচন করে ব্যর্থ, আন্দোলন করে ব্যর্থ, তাদের নেত্রী কারাগারে জবাব দিতে পারছে না। নেত্রীর জন্য একটা দৃশ্যমান মিছিল রাজপথে করতে পারেনি৷ কাজেই মির্জা ফখরুলের কথা মালার চাতুরি ছাড়া রাজনীতিতে আর কোনো সম্পদ নেই।

স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, সাবেক ছাত্রলীগ নেতাদের মধ্যে থেকে সেচ্ছাসেবক লীগের নেতৃত্ব সৃষ্টি হবে। প্রস্তুতি প্রায় শেষ দিকে। সম্মেলন ঘিরে সাজ সাজ বর তৈরি হয়েছে। স্বেচ্ছাসেবক লীগের কাউন্সিলরা আছে৷ তারা নাম প্রস্তাব ও সমর্থন করবেন। সব কিছু অভ্যন্তরীণ গণতান্ত্রিক পদ্ধতিতে হবে।

তিনি আরো বলেন, সর্বোপরি আমাদের নেত্রী (শেখ হাসিনা) আছেন, তিনি হলেন সকলের অভিভাবক। তিনি যেটা ভালো মনে করবেন আমরা সেইটাই ভালো মনে করবো। সাবেক ছাত্রলীগ নেতাদের মধ্যে যেখানে থাকতে চায় এবং যাদের ক্লিন ইমেজ, সৎ, কর্মঠো, তাদের আনা হবে।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দীন নাছিম, সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম বেপারী, খায়রুল ইসলাম জুয়েল, সাজ্জাদ সাকিব বাদশাসহ অনেকে।

বার্তাজগৎ২৪/এসএইচ

Share on: