'ওয়ার' টিজারে হৃতিক-টাইগার ঝড়

বার্তা জগৎ ডেস্ক:

প্রকাশিতঃ ১৬ জুলাই ২০১৯ সময়ঃ সন্ধ্যা ৬ঃ৫৬
'ওয়ার' টিজারে হৃতিক-টাইগার ঝড়
'ওয়ার' টিজারে হৃতিক-টাইগার ঝড়

 

আফজালুর ফেরদৌস রুমনঃ

গতকাল রিলিজ দেয়া হয়েছে বলিউড সুপারস্টার হৃতিক রোশন এবং এই সময়ের আলোচিত অভিনেতা টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’ সিনেমার টিজার। সিনেমাটি প্রযোজনা বলিউডের বিখ্যাত প্রযোজনা সংস্থা ইয়াশ রাজ ফিল্মস। ইয়াশ রাজ ফিল্মস-এর ইউটিউবে চ্যানেলেই রিলিজ দেয়া হয়েছে টিজারটি। অ্যাকশনে ভরপুর ‘ওয়ার’-এর টিজার প্রকাশের পরই মাত্রই রীতিমতো হইচই শুরু হয়ে গিয়েছে সোশাল মিডিয়ায়। দুই তারকার ভক্তদের থেকে শুরু করে সিনেমা জগতের সকলেই প্রশংসা করেছেন টিজারটির। 

'ওয়ার' সিনেমার শ্যুটিং এর সময় ব্যাপক নিরাপত্তা নেয়া হয়েছিল যেন এই সিনেমার কোন স্টিল বা ভিডিও কোনভাবেই যেন লিক না হতে পারে। তাই সিনেমার শ্যুটিং চলাকালীন সময়ে কোন ছবি ভাইরাল হতে পারেনি। তাই স্বাভাবিকভাবেই সিনেমা নিয়ে ভক্তদের আগ্রহের পারদ বেশ তুংগে ছিল। তাই টিজারে দুই তারকার লুক, জমজমাট অ্যাকশন দৃশ্য তাদের সাবলীল উপস্থিতির কারণে প্রশংসায় ভাসছেন পুরো টিম।

মাত্র ৫৩ সেকেন্ডের টিজারে হৃতিক ও টাইগারকে দেখা গেছে মুখোমুখি অবস্থানে। মুখোমুখি বাইকে একে অন্যকে আক্রমন, বন্ধুক কিংবা কামানের আঘাতে দুজন দুজনকে ঘায়েল করার চেষ্টা বা খালিহাতে দুজনের ফাইট পুরোটা সময় জুড়ে ভরপুর অ্যাকশনের ছোয়া দিয়ে গেছে টিজারটি। টেকনোলজি এবং গ্রাফিক্স এর মিশেলে দুই তারকাই নিজেদের সেরাটা দিয়েছেন তা নিয়ে বিন্দুমাত্র সন্দেহ নাই। এছাড়া তাদের বডি ফিটনেস এবং লুক পুরোপুরি মানানসই এই জাতীয় অ্যাকশন সিনেমার জন্য। হৃতিক-টাইগার ছাড়াও টিজারের এক ঝলকে দেখা মিলেছে অভিনেত্রী বনি কাপুরের। ‘ওয়ার’ সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এর আগে হৃতিক-ক্যাটরিনা কে নিয়ে সুপারহিট 'ব্যাঙ ব্যাঙ' সিনেমাটি উপহার দিয়েছেন এই গুণী পরিচালক। 

টিজার নিয়ে মানুষের এই আগ্রহ দেখে উচ্ছ্বসিত ছবি সংশ্লিষ্ট সকলে। নির্মাতা জানান, সিনেমাটি কাউকেই হতাশ করবেনা। স্ক্রিনে হৃতিক-টাইগার ঝড় তুলতে যাচ্ছেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। গান্ধী জয়ন্তীর ছুটিতে আগামী ২ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি। ততদিন পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে সবাইকে।

বার্তা জগৎ২৪/ এম এ

Share on: