ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের দল ঘোষণা করলো ভারত

বার্তা জগৎ ডেস্ক:

প্রকাশিতঃ ২১ জুলাই ২০১৯ সময়ঃ বিকেল ৪ঃ৩৪
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের দল ঘোষণা করলো ভারত
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের দল ঘোষণা করলো ভারত

 

বার্তা জগৎ২৪ ডেস্কঃ 

আসন্ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনটি করে টি টোয়েন্টি-ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে ভারত ক্রিকেট দল। এ সিরিজের জন্য আজ দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। 

জানা গেছে, আমেরিকার ফ্লোরিডায় ৩ ও ৪ আগস্ট দুটি টি-২০ ম্যাচ খেলবে ভারতীয় দল। পরে আমেরিকা থেকে গায়ানায় গিয়ে সিরিজের শেষ টি-২০ ম্যাচ খেলবে তারা।

টি-২০ সিরিজের পর শুরু হবে ওয়ানডে সিরিজ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে মাঠে গড়াবে দুটি টেস্ট ম্যাচ।

এদিকে সিরিজের দলে বিশ্রামে দেওয়া হয়েছে উইকেটরক্ষক ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনিকে। দলটির সিনিয়র ক্রিকেটার ও সাবেক অধিনায়ক ধোনি এই সিরিজে বিশ্রাম চেয়েছিলেন। শেষ পর্যন্ত তার অনুরোধ রেখেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ওয়ানডে ও টি-২০ সিরিজে বিশ্রামে রাখা হয়েছে জাসপ্রিত বুমরাহকে।

টি-২০ স্কোয়াড: বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, কেএল রাহুল, শ্রেয়াস আয়ার, মানিষ পান্ডে, ‍ঋষাভ প্যান্ট, ক্রুনাল পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, রাহুল চাহার, ভুবেনেশ্বর কুমার, খালিল আহমদ, দ্বীপক চাহার, এবং নাভদ্বীপ।

ওয়ানডে স্কোয়াড: বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, কেএল রাহুল, শ্রেয়াস আইয়ার, মনীষ পাণ্ডে, ঋষভ প্রন্ত, রবীন্দ্র জাদেজা, কুলদ্বীপ জাদব, মোহাম্মদ শামি, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ ও নাভদ্বীপ।

টেস্ট স্কোয়াড: বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, মায়াঙ্ক আগারওয়াল, কেএল রাহুল, চেতেশ্বার পূজারা, হানুমা বিহারী, রোহিত শর্মা, ঋষাভ পান্ত, ঋদ্ধিমান শাহা, রবিচন্দ্র অশ্বিন, রবিন্দ্র জাদেজা, কুলদীপ জাদব, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ ও উমেশ যাদব।

বার্তা জগৎ২৪/ এম এ