খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সঞ্জীব, সম্পাদক বিশ্বজিৎ

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

প্রকাশিতঃ ৪ নভেম্বর ২০১৯ সময়ঃ বিকেল ৫ঃ৫২
খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সঞ্জীব, সম্পাদক বিশ্বজিৎ
খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সঞ্জীব, সম্পাদক বিশ্বজিৎ

খাগড়াছড়ি প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগ খাগড়াছড়ি সদর উপজেলা  শাখার কাউন্সিল অত্যন্ত আনন্দঘণ ও জাকঝমকপূর্ণ পরিবেশে অনুষ্টিত হয়েছে।

আজ সোমবার (৪ নভেম্বর) সকালে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও ট্রাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

সম্মেলনে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, বর্তমান জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে কাজ করছে বর্তমান সরকার। আওয়ামী লীগ সরকার দেশ ও জাতির উন্নয়নের কথা চিন্তা করে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশ ও জাতির উন্নয়নের জন্য সকলকে এক সাথে কাজ করতে হবে।

এসময় তিনি আরও বলেন, সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃত্ব খাগড়াছড়ি জেলার রোল মডেল হবে। কোন গ্রুপিং ছাড়া এক মায়ের অভিন্ন সন্তানের মত ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহব্বান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোকেনশ্বর ত্রিপুরার সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি মোঃ মনির খাঁন, সহ-সভাপতি কল্যাণমিত্র বড়ুয়া  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল জব্বার,  জেলা যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসেইপ্রু চৌধুরী অপু, জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ দিদারুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মোঃ নুরুল আজমের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য ও সাংগঠনিক রিপোর্ট পেশ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে।

১ম অধিবেশনে পূর্বের কমিটির সভাপতি ও সম্পাদকের বক্তব্যের মধ্য দিয়ে তাদের পূর্ব কমিটি বিলুপ্ত করা হয়। পরে ২য় অধিবেশনে সকল কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সভাপতি পদে পেরাছড়া ইউপির সাবেক চেয়ারম্যান সঞ্জীব ত্রিপুরা ও সাধারণ সম্পাদক পদে সাবেক ছাত্রলীগ নেতা বিশ্বজিত রায় দাশ’কে নির্বাচিত ঘোষণা করেন।

বার্তাজগৎ২৪/এসএইচ

Share on: