গাড়ির সাথে মোটরসাইকেলের সংর্ঘষ: ঘটনাস্থলেই নিহত তরুণ বাইকার

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ২০ জানুয়ারী ২০২০ সময়ঃ দুপুর ১২ঃ৩৫
গাড়ির সাথে মোটরসাইকেলের সংর্ঘষ: ঘটনাস্থলেই নিহত তরুণ বাইকার
গাড়ির সাথে মোটরসাইকেলের সংর্ঘষ: ঘটনাস্থলেই নিহত তরুণ বাইকার

বার্তাজগৎ২৪ ডেস্ক: 

পাবনায় রনি (২০) নামে মোটরসাইকেল আরোহী এক তরুণ নিহত হয়েছেন। রোববার রাতে সড়ক সাঁথিয়া উপজেলার কাশীনাথপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত রনি সর্পিল বিভিন্ন ভঙ্গীতে মোটরসাইকেল চালানোর সময় বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সাথে সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যান।। তিনি সাঁথিয়া উপজেলার মাস্টিয়া গ্রামের ইউনুস আলীর ছেলে। রনি কয়েক বছর আগে পড়াশোনা বাদ দিয়ে দেন বলে স্থানীয়রা জানান।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, রাত ৮টার দিকে ওই তরুণ বগুড়া-নগরবাড়ী মহাসড়ক হয়ে কাশীনাথপুর মোড়ের দিকে যাচ্ছিলেন। এ সময় বেঙ্গল মিটের কাছে বিপরীত দিক থেকে আসা একটি গাড়ির সাথে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তরুন। তবে কুয়াশাচ্ছন্ন পরিবেশের জন্য জন্য যে গাড়িটির সাথে ধাক্কা লাগে সেটি বাস না ট্রাক বা এর কোন নম্বর স্থানীয়রা জানাতে পারেনি বলে তিনি জানান।

তিনি জানান, হাইওয়ে পুলিশ ঘটনা জানার পর পরই ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহ উদ্ধার করে। তবে তার পরিবার এ ব্যাপারে কোন অভিযোগ জানাননি। তার পরিবারের আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ তাদের কাছে হস্তান্তর করা হয় বলে তিনি জানান।

কাশীনাথপুর বিজ্ঞান স্কুলের প্রধান শিক্ষক আলাউল হোসেন জানান, রনি তাদের প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্র। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বার্তাজগৎ২৪/সা/হ

Share on: