চট্টগ্রামে ১১ হাজারেরও বেশি ইয়াবাসহ ৪ জন গ্রেফতার

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ৪ সেপ্টেম্বর ২০১৯ সময়ঃ বিকেল ৫ঃ৪৩
চট্টগ্রামে ১১ হাজারেরও বেশি ইয়াবাসহ ৪ জন গ্রেফতার
চট্টগ্রামে ১১ হাজারেরও বেশি ইয়াবাসহ ৪ জন গ্রেফতার

দিদার, বিশেষ প্রতিনিধিঃ

বন্দরনগরী চট্টগ্রামে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) আলাদা অভিযানে ১১ হাজারেরও বেশি ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। সেই সাথে ইয়াবা চালানে জড়িত একটি স্কুটিও আটক করা হয়েছে।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক এএসপি মো. মাশকুর রহমান বলেন, মঙ্গলবার রাতে ‘গোপন সংবাদের ভিত্তিতে নগরীর এনায়েত বাজারের হোটেল আল ফয়সাল ইন্টারন্যাশনাল লিমিটেডে অভিযান পরিচালনা করা হয় এবং সেখান অভিযান চালিয়ে ৯ হাজার ২৭০ পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, অভিযান পরিচালনা করা হলে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে হোটেল থেকে বেরিয়ে পালানোর সময় মো. আনোয়ারুল হাসান রাসেল (৪২) নামের একজনকে আটক করা হয়। তার দেওয়া তথ্য অনুযায়ী, হোটেলের পার্কিংয়ে কৌশলে লুকিয়ে রাখা একটি স্কুটির (স্কুটার) ভেতর থেকে ৯ হাজার ২৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সেইসাথে ইয়াবা পরিবহনে ব্যবহৃত স্কুটিটিও জব্দ করা হয়।সর্বশেষ তথ্য অনুযায়ী, গ্রেফতারকৃত রাসেলের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে মঙ্গলবার রাতে পৃথক আরো একটি অভিযানে নগর গোয়েন্দা পুলিশের একটি প্রতিনিধি দল দুই হাজার ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গোয়েন্দা পুলিশের হাতে আটককৃতরা হলেন- ইকবাল হোসেন (৩৮), হারুন রশিদ (৩৯) এবং মো. কায়ছার (৩০)। তাদের বিরুদ্ধে নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ফরহাদ মহিম বাদি হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছে বলে জানা গেছে।

বন্দর জোনের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সন্তু শর্মা সংবাদ মাধ্যমে জানান, ‘নগরীর পুরাতন রেলস্টেশন এলাকায় তল্লাশি চৌকিতে সন্দেহজনক ভাবে তল্লাশির সময় এই তিনজনকে আটক করা হয়। আটকের পরে তাদের শরীরে তল্লাশি করা হলে তাদের কাছে দুই হাজার পিস ইয়াবা পাওয়া যায়। স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে আটককৃতরা জানিয়েছে, কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে তারা নোয়াখালীর দিকে যাচ্ছিল।

বার্তা‌জগৎ২৪.কম/এফ এইচ পি