চট্টগ্রাম মহানগর গণতান্ত্রিক যুবদলের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ২৫ জানুয়ারি

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ১৮ জানুয়ারী ২০২০ সময়ঃ রাত ১০ঃ০৯
চট্টগ্রাম মহানগর গণতান্ত্রিক যুবদলের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ২৫ জানুয়ারি
চট্টগ্রাম মহানগর গণতান্ত্রিক যুবদলের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ২৫ জানুয়ারি

দিদারুল ইসলাম:

লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি'র সহযোগী সংগঠন চট্টগ্রাম মহানগর গণতান্ত্রিক যুবদলের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ২৫ জানুয়ারি শনিবার। নগরীর প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে ২৫ জানুয়ারি ২০২০ সকাল ১০ টা থেকে সম্মেলন শুরু হবে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এলডিপি'র সভাপতি ও সাবেক যোগাযোগ মন্ত্রী ডক্টর কর্নেল অলি আহমদ (অবঃ) বীর বিক্রম। সভাপতিত্ব করবেন এলডিপির যুগ্ম মহাসচিব ও গণতান্ত্রিক যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব তমিজউদ্দিন টিটু। উক্ত সম্মেলনে বর্তমান সময়ের দেশের রাজনৈতিক বিষয় নিয়ে আলোচনার পাশাপাশি চট্টগ্রাম মহানগর গণতান্ত্রিক যুবদলের নতুন কমিটি নির্বাচন করা হবে। এলডিপির অঙ্গ সংগঠন হিসেবে পরিচিত চট্টগ্রাম মহানগর গণতান্ত্রিক যুবদল প্রতিষ্ঠিত হয় ২০০৮ সালে।

তাদের প্রথম সম্মেলন অনুষ্ঠিত হয় ২০০৮ সালের ১৩ এপ্রিল। তখন প্রথমবারের মতো সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন দোছ মাহমুদ এবং সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করেন আব্দুল মাজেদ। দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১২ সালের ১৪ মার্চ।সেবারে সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন আব্দুল মাজেদ এবং সেক্রেটারি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন বি এম সাইদুল হক। চট্টগ্রাম মহানগর গণতান্ত্রিক যুবদলের খুলশী থানার সভাপতি মোঃ মোরশেদুল আলম বার্তা জগৎ টোয়েন্টিফোর ডটকমকে জানান, এবারের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে দলকে আরো নতুনভাবে উজ্জীবিত করতে মুখিয়ে আছে চট্টগ্রাম মহানগর গণতান্ত্রিক যুবদলের নেতাকর্মীরা।

বার্তাজগৎ২৪/ এম এ

 

Share on: