জয়পুরহাটে বলাৎকারে ব্যর্থ হয়ে শিশুকে গলা টিপে হত্যা! আটক-২

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ৩১ জানুয়ারী ২০২০ সময়ঃ রাত ৮ঃ৩৫
জয়পুরহাটে বলাৎকারে ব্যর্থ হয়ে শিশুকে গলা টিপে হত্যা! আটক-২
জয়পুরহাটে বলাৎকারে ব্যর্থ হয়ে শিশুকে গলা টিপে হত্যা! আটক-২

বার্তাজগৎ২৪ ডেস্ক:

জয়পুরহাট সদর উপজেলার চকশ্যাম গ্রামে নিখোঁজের একদিন পর শিশু ইরামের বস্তাবন্দি লাশ উদ্ধারের ৬ ঘণ্টার মধ্যে হত্যার প্রকৃত রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, সদর উপজেলার উত্তর জয়পুর গ্রামের রেজাউল করিমের ছেলে রাজু আহম্মদ (১৭) ও মৃত ময়েন উদ্দীনের ছেলে রেজাউল করিম।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহরিয়ার খাঁন জানান, সদর উপজেলার উত্তর জয়পুর গ্রামের রেজাউল করিমের ছেলে রাজু আহম্মদ শিশু ইরামকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। এসময় ঘরের মধ্যে শিশুটিকে সে বলাৎকারের চেষ্টা করে। শিশুটি তখন চিৎকারে করে সবাইকে বলে দিবে বললে রাজু শিশুটিকে মারধর করে গলা টিপে হত্যা করে। পরে তার বাবা রেজাউলের সহায়তায় শিশুটিকে বস্তার মধ্যে ভর্তি করে পাশের বাঁশ ঝারে ফেলে দিয়ে আসে।

তিনি বলেন, প্রথমে সন্দেহজনকভাবে তাদের আটক করা হলে রাজু বলাৎকার ও হত্যার কথা স্বীকার করে। তাদের বাড়ি থেকে শিশুটির সেন্ডেল, রক্তমাখা কাপড় ও একটি বস্তা উদ্ধার করেছে পুলিশ। তাদের আদালতে পাঠানো হবে বলেও জানান ওসি।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার চকশ্যাম গ্রামের এনামুলের শিশু ছেলে ইরাম বাহিরে গ্রামের রাস্তায় খেলা করছিল। এরপর থেকেই সে নিখোঁজ ছিলো। পরে শুক্রবার সকালে স্থানীয়রা ওই গ্রামের একটি বাঁশ ঝাড়ে শিশুটির বস্তাবন্দি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

বার্তাজগৎ২৪/সা/হ

Share on: