তিন তরুণের 'দোস্তানা-২'

বার্তা জগৎ ডেস্ক:

প্রকাশিতঃ ১১ জুলাই ২০১৯ সময়ঃ দুপুর ১ঃ৪১
তিন তরুণের 'দোস্তানা-২'
তিন তরুণের 'দোস্তানা-২'

 

আফজালুর ফেরদৌস রুমনঃ

বলিউডে গান এবং সিনেমার সিক্যুয়েল ট্রেন্ড চলছে বলা যায়। এবার সেই লিস্টের নতুন সংযোজন 'দোস্তানা'। করণ জোহর প্রযোজিত এই সিনেমার সিক্যুয়েল আসছে খুব শ্রীঘই। প্রিয়াঙ্কা চোপড়া, অভিষেক বচ্চন এবং জন আব্রাহাম অভিনীত সুপারহিট 'দোস্তানা' সিনেমা মুক্তি পেয়েছিল আজ থেকে এগারো বছর আগে। এই সিনেমার সুপারহিট গান 'দেশী গার্ল' থেকেই প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের দেশী গার্ল খেতাব পান। 

বলিউডের জনপ্রিয় এবং দক্ষ নির্মাতা করণ জোহর এরই মধ্যে 'দোস্তানা'র সিক্যুয়েলের জন্য দুইজন তরুণ বলিউড তারকার নাম ঘোষণা করেছেন। গতবছর 'ধাড়াক' সিনেমা দিয়ে বলিউডের সফলতা পাওয়া শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর এবং হালের ক্রেজ কার্তিক আরিয়ান ইতিমধ্যে এই সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। প্রযোজনা সংস্থা সূত্রে জানা গেছে এটি ত্রিভুজ প্রেমের একটি গল্প। তবে কার্তিক এবং জাহ্নবীর সাথের অন্য চরিত্রটি কে করবেন তা নিয়ে জল্পনাকল্পনা চলছে। প্রথমে রাজকুমার রাও এর নাম আলোচনায় থাকলেও সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি নিশ্চিত করেছেন যে তিনি এই সিনেমাটি করছেন না। 

সর্বশেষ তথ্য অনুসারে বিগ বস জয়ী এক বলিউড তারকা বিন্দু দারা সিংয়ের ছেলে ফতেহ রন্ধোয়ার অভিষেক হচ্ছে এই সিনেমা দিয়ে। ফতেহ রন্ধোয়া বলিউডের এককালের জনপ্রিয় অভিনেত্রী ফারাহ নাজ এবং বিন্দু দারা সিংয়ের পুত্র। তার আরেক পরিচয় তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় এবং দক্ষ অভিনেত্রী টাবুর ভাগ্নে। ২০ বছর বয়সী ফতেহ ইতিমধ্যেই বলিউডে কাজ করার লক্ষ্য নিজেকে প্রস্তুত করছেন বলে তার সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দিয়েছিলেন। তার পিতা ও তার অভিনয় দক্ষতা নিয়ে বিভিন্ন সময় উচ্ছ্বসিত মন্তব্য করেছেন। তবে করন জোহর বা ফতেহ রন্ধোয়া কারো কাছ থেকেই আনুষ্ঠানিক কোন ঘোষণা এখনো আসেনি। 

তবে গুঞ্জন সত্যি হলে করণ জোহরের ধর্মা প্রোডাকশন এর মাধ্যমে আরেকজন স্টারকিডের আগমন ঘটবে বলিউডে। এর আগে আলিয়া ভাট, বরুন ধাওয়ান, জাহ্নবী কাপুর, অন্যন্যা পান্ডে, সিদ্ধান্ত মালহোত্রা, তারা সুতারিয়া তাদের ডেবিউ করেছেন এই স্বনামধন্য প্রযোজনা সংস্থার হাত ধরেই।

বার্তা জগৎ২৪/ এম এ