দারুণ খেলার পর ইনজুরিতে বিপ্লব, হাতে তিনটি সেলাই

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ১৯ সেপ্টেম্বর ২০১৯ সময়ঃ বিকেল ৫ঃ৪১
দারুণ খেলার পর ইনজুরিতে বিপ্লব, হাতে তিনটি সেলাই
দারুণ খেলার পর ইনজুরিতে বিপ্লব, হাতে তিনটি সেলাই

বার্তাজগৎ২৪ ডেস্ক:

অভিষেকের পর ইনজুরিতে পড়েছেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। জিম্বাবুয়ের অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজার একটি শট বাঁহাতে লাগায় চোট পান তিনি। পরবর্তীতে তিনটি সেলাই দিতে হয়েছে বিপ্লবের হাতে। বিপ্লবের ইনজুরি বিষয়টি জানিয়েছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

বিপ্লব বলেন, 'মাসাকাদজা একটি বল সোজা মেরেছিল এবং আমি সেটি সেভ করতে গিয়েছিলাম, কিন্তু সেভ করতে পারিনি। সেটি হাতে লেগেছে। ওটা রিটার্ন করার সুযোগ ছিল না। হাতে তিনটি সেলাই পড়েছে। এখন আল্লাহ্‌র রহমতে ভালোই লাগছে। ব্যাথা আগের চেয়ে কমেছে। তবে ফিজিও যেভাবে বলবে সেটাই করবো।'

ম্যাচের দিন বোলিংয়ের শুরু থেকেই সমস্যা হচ্ছিল বিপ্লবের। তবে এরপরেও নিজেকে নিয়ন্ত্রণ করে বোলিং করে গেছেন তিনি। আর এর সবই সম্ভব হয়েছে সাকিব, মুশফিক, রিয়াদদের মতো সিনিয়র খেলোয়াড়দের সমর্থনে।

হাতের এই চোটের ফলে আফগানদের বিপক্ষে শনিবারের ম্যাচে বিপ্লবের খেলা নিয়ে শঙ্কা সৃষ্টি হয়েছে। যদিও তার চোটের ব্যাপারে এখনও বিস্তারিত কিছু জানাননি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। ক্রিকফ্রেঞ্জিকে তিনি বলেন, 'বিপ্লবকে ফিজিও দেখেছে, তবে এখনও পুরোপুরি আপডেট পাইনি, কিছুক্ষণ পরে জানা যাবে।'

নতুন কোচ রাসেল ডমিঙ্গোর চাওয়াতেই বুধবারের ম্যাচে অভিষেক হয় বিপ্লবের। আর মাসাকাদজাদের বিপক্ষে অভিষেক ম্যাচে ৪ ওভার বোলিং করে মাত্র ১৮ রান খরচায় ২ উইকেট তুলে নেন তিনি।

বার্তা‌জগৎ২৪.কম/এফ এইচ পি

Share on: