নেশার টাকা না দেওয়ায় ছেলের দেওয়া আগুনে মায়ের মৃত্যু

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ২ সেপ্টেম্বর ২০১৯ সময়ঃ দুপুর ২ঃ৩৯
নেশার টাকা না দেওয়ায় ছেলের দেওয়া আগুনে মায়ের মৃত্যু
নেশার টাকা না দেওয়ায় ছেলের দেওয়া আগুনে মায়ের মৃত্যু

বার্তাজগৎ২৪ ডেস্ক:

বগুড়া জেলার ধুনট উপজেলায় খুকি বেগম (৬৫) নামে এক বৃদ্ধা মাকে পুড়িয়ে মেরেছে মাদকাসক্ত ছেলে। 

রোববার বিকেল ৫টার দিকে উপজেলার চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সেদিন রাতেই বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খুকি বেগমের মৃত্যু হয়।

মাকে আগুন দিয়ে হত্যার ঘটনায় এলাকার বিক্ষুব্ধ লোকজন মাদকাসক্ত ছেলে মোখলেছুর রহমান খোকন মন্ডলকে (৪০) গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে।

ধুনট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, ধুনটের চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামের আব্দুস সামাদ মন্ডলের ছেলে খোকন মন্ডল দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। রোববার বিকেল সাড়ে ৫ টার দিকে সে নেশার জন্য তার মা খুকি বেগমের কাছে টাকা চাইলে তার মা টাকা দিতে অস্বীকার করে। এতে সে ক্ষিপ্ত হয় মার গায়ে মোটরসাইকেলের পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয়রা তাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান। ওই মায়ের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

শেরপুর-ধুনট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, নেশার টাকা না পেয়ে খোকন মন্ডল তার মার গায়ে আগুন দিয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন জানান, ঘটনার পর অভিযুক্ত ছেলে খোকন মন্ডলকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। ফলে খোকন গুরুতর আহত হয়েছে। তাই তাকে পুলিশি হেফাজতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

বার্তা‌জগৎ২৪.কম/এফ এইচ পি

Share on: