পরীমনির তিন টাকার বিয়ে তিন মাসেই শেষ!

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ১৭ অগাস্ট ২০২০ সময়ঃ রাত ৩ঃ৩৭
পরীমনির তিন টাকার বিয়ে তিন মাসেই শেষ!
পরীমনির তিন টাকার বিয়ে তিন মাসেই শেষ!

 

বার্তাজগৎ২৪ ডেস্ক:

অনেক জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে গত মার্চে বিয়ে করেন চিত্রনায়িকা পরীমনি। পাত্র কামরুজ্জামান রনি। তিনি নাগরিক নাট্যাঙ্গনের নির্দেশক ও সদস্য।

১০ মার্চ রাতে রাজধানী রাজারবাগ এলাকায় পরীমনি ও কামরুজ্জামান রনির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিয়ের পর পরীমনি তার বিয়ের খবর জানান দিয়েছিলেন একটু ভিন্নভাবে। তখন তিনি বলেছিলেন, জানেন, আমরা তিন টাকায় বিয়ে করেছি! কিউট না? নির্মাতা কামরুজ্জামান রনির সঙ্গে বিয়ের পর পাঁচ মাস কেটে গেলেও পরীমনির স্বামী বা সংসারের কোনো খবর নেই। এমনকি নানা সময়ে ফেইসবুকে নিজের অনেক ছবি পোস্ট করলেও স্বামীর সঙ্গে কোনো ছবি শেয়ার করেননি পরীমনি। শুধু তাই নয়, স্বামী ও সংসার নিয়ে কিছু জানতে চাইলেও এড়িয়ে যাচ্ছেন তিনি।

তবে কি তিন টাকা দেনমোহরের সেই বিয়ে ভেঙেই গেল? স্ত্রী পরীমনি বা দাম্পত্য জীবন নিয়ে কোনো কথা বলতে রাজি নন কামরুজ্জামান রনি। পরীমনির ঘনিষ্ঠ অনেকেই নাম প্রকাশ না করার শর্তে বলেছেন, পরীমনি আসলে হুজুগে বিয়েটা করেছেন। বিয়ের পর কয়েক দিন তাকে স্বামীর সঙ্গে দেখা গেছে। তারপর আর কোনো খবর নেই। ঈদুল আজহায় সহকারী শিল্পীদের জন্য এফডিসিতে কোরবানি দিয়েছেন পরীমনি। নিজের হাতে সবার হাতে মাংস তুলে দিয়েছেন। গত কয়েক বছর কোরবানির মাংস বিতরণের সময় সঙ্গে থাকতেন তার প্রেমিক। কিন্তু বিয়ের পর প্রথম কোরবানিতে বরকে সঙ্গে দেখা যায়নি। এতে বিয়ে ভেঙে যাওয়ার সন্দেহ আরও ঘনীভূত হয়েছে।

চলচ্চিত্রসংশ্লিষ্ট ব্যক্তিদের প্রতিক্রিয়া, তিন টাকার বিয়ে কি তবে তিন মাসও টিকল না! গত ৯ মার্চ রাতে অভিনয়শিল্পী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে বিয়ে করেন পরীমনি ও পরিচালক কামরুজ্জামান রনি। সে সময় পরীমনি বলেছিলেন, ‘অনেক হিসাব-নিকাশ করে তো জীবনের পরিকল্পনা করাই যায়। কিন্তু জীবন চলে তার নিজস্ব পথে। জন্ম, মৃত্যু ও বিয়ে সবই আল্লাহর হাতে। আমার কাছে মানুষের প্রতি মানুষের বিশ্বাস অনেক গুরুত্বপূর্ণ। এটার ওপর নির্ভর করে মানুষ জীবনকে এগিয়ে নিয়ে যায়। ’

বার্তাজগৎ২৪/ এম এ

Share on: