পুরস্কৃত ইশরাত আমিন

আফজালুর ফেরদৌস রুমন:

প্রকাশিতঃ ১৮ সেপ্টেম্বর ২০১৯ সময়ঃ রাত ৮ঃ৪১
পুরস্কৃত ইশরাত আমিন
পুরস্কৃত ইশরাত আমিন

আফজালুর ফেরদৌস রুমন:

এই মূহুর্তে বাংলাদেশের ওয়েডিং ফটোগ্রাফার হিসেবে যে কয়জন নিজেদের কাজ এবং দক্ষতা দিয়ে জনপ্রিয়তা এবং স্বতন্ত্রতা অর্জন করে নিয়েছেন তাদের মধ্যে একজন ইশরাত আমিন। বাংলাদেশের ওয়েডিং ফটোগ্রাফিতে ইশরাত আমিন বর্তমানে নিজেকে এমন একটি অবস্থানে নিয়ে গেছেন যেখানে অনেকেই তাকে দিয়েই তাদের বিয়ের অনুষ্ঠানের ফটোগ্রাফি করানোর স্বপ্ন দেখেন। নিজের এই পরিশ্রম এবং মেধার স্বীকৃতি হিসেবে সম্প্রতি ব্যাংককে একটি অনুষ্ঠানে সম্মাননা পেলেন আমাদের দেশের এই গুনী মানুষটি। 

এশিয়া’র মধ্যে শ্রেষ্ঠ ওয়েডিং ফটোগ্রাফার হিসেবে সম্মাননা পেলেন বাংলাদেশের ইশরাত আমিন। গত ১৬ই সেপ্টেম্বর ‘মিলেনিয়াম ব্রিলিয়ান্স অ্যাওয়ার্ড ২০১৯’ নামক অনুষ্ঠানে তার হাতে এই সম্মাননা তুলে দেয়া হয়। থাইল্যাণ্ডের ব্যাংককে ভারতের জাতীয় পুরস্কার প্রাপ্ত জনপ্রিয় অভিনেত্রী  কঙ্গনা রানাউত’র কাছ থেকে ইশরাত আমিন এই সম্মাননা গ্রহণ করেন। একটি জাকজমক পূর্ণ অনুষ্ঠানে এমন সম্মাননা পেয়ে দারুণ খুশি ছিলেন বাংলাদেশের গর্ব ইশরাত আমিন। 

এই সম্মাননা প্রাপ্তির খবরটি ফেসবুক সহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করার পর থেকেই প্রশংসায় ভাসছেন ইশরাত আমিন। বিশ্বের বিভিন্ন স্থান থেকে নিজ নিজ ক্ষেত্রে গুণী মানুষদের এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সম্মানিত করা হয়েছে এই প্রোগ্রামে। বালাদেশের মেকাপ আর্টিস্ট জাহিদ খানও এই সম্মাননায় ভূষিত হয়েছেন। ইশরাত আমিন জানান,‘ ধন্যবাদ জানাই ‘মিলেনিয়াম ব্রিলিয়ান্স অ্যাওয়ার্ড কর্তৃপক্ষকে আমার কাজকে, আমার মেধাকে মূল্যায়ন করে স্বীকৃতি দেয়ার জন্য। আমি সত্যিই আনন্দিত, উচ্ছসিত, গর্বিত। সবার কাছে দোয়া চাই যেন আগামী দিনেও আমার কর্মক্ষেত্রে আমার মেধার স্বাক্ষর রাখতে পারি।

বার্তাজগৎ২৪/এম এ

Share on: