'পৃথিবীর অনেক দেশই বলবে ‘মুঝে বাংলাদেশ বানাদো'

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

প্রকাশিতঃ ২ নভেম্বর ২০১৯ সময়ঃ বিকেল ৩ঃ৩৫
'পৃথিবীর অনেক দেশই বলবে ‘মুঝে বাংলাদেশ বানাদো'
'পৃথিবীর অনেক দেশই বলবে ‘মুঝে বাংলাদেশ বানাদো'

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় সংকটকে সম্ভাবনায়ে রূপান্তরিত করে বাংলাদেশ এগিয়ে নিয়ে যাবেন। যা দেখে শুধু পাকিস্তানই নয়, পৃথিবীর অনেক দেশই বলবে ‘মুঝে বাংলাদেশ বানাদো’। বলেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী।

শুক্রবার (১নভেম্বর) জেলহত্যা দিবস উপলক্ষে রাজধানীর ইন্সটিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে শহীদ এম মনসুর আলী স্মৃতি সংসদ আয়োজিত আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, কাল বা পরশু খবরের কাগজে দেখলাম খন্দকার মোশতাকের উত্তরসূরি খন্দকার মোশাররফ বলেছেন- ‘আওয়ামী লীগের পতন হবে এবং এবার পতন হলে নাকি ৬৩ বছরেও আর ক্ষমতায় আসতে পারব না’। ঠিক আছে উনি কোন ছিঁকা ছিঁড়বেন সেটার দিকেই আমরা তাকিয়ে থাকব। কিন্তু আমরা অসহিষ্ণু হব না।

তিনি বলেন, আইন তার নিজস্ব গতিতে চলবে এবং সেই আইনের মাধ্যমে যারা বাংলাদেশের সম্ভাবনাকে নিয়ে ছিনিমিনি খেলে, যারা জঙ্গিবাদকে মদদ দেয়, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় সংকটকে সম্ভাবনায়ে রূপান্তরিত করেন। সংকটকে সম্ভাবনায়ে রূপান্তরিত করে তিনি বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবেন।

বার্তাজগৎ২৪/এসএইচ

Share on: