প্রধানমন্ত্রীর জন্য বিশেষ উপহার প্রস্তুত রেখেছেন গাঙ্গুলি

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

প্রকাশিতঃ ৮ নভেম্বর ২০১৯ সময়ঃ দুপুর ১ঃ১৩
প্রধানমন্ত্রীর জন্য বিশেষ উপহার প্রস্তুত রেখেছেন গাঙ্গুলি
প্রধানমন্ত্রীর জন্য বিশেষ উপহার প্রস্তুত রেখেছেন গাঙ্গুলি

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

প্রথমবারের মতো বাংলাদেশ-ভারত রাতের আলোয় ২২ গজে লড়াই করবে গোলাপি বলে। আর গ্যালারি, ভিভিআইপি বক্সে থাকবে নানা চমক! ইডেনে আমন্ত্রিত বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য থাকবে বিশেষ উপহার। গোলাপি বলের টেস্ট, তাই প্রধানমন্ত্রীকে গোলাপি শাল উপহার দিতে চায় ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)। এমনই জানিয়েছেন সিএবি সচিব অভিষেক ডালমিয়া।

তাছাড়া অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন প্রখ্যাত ও জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা, গাইবেন শ্রেয়া ঘোষালও। ইডেনের দিবা-রাত্রির টেস্টকে স্মরণীয় করতে চেষ্টার কোনো কমতি রাখতে চায় না ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

ম্যাচের প্রথমদিনে উপস্থিত থাকবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। ম্যাচের পাশাপাশি তাদের ঘিরেও থাকবে নানা আয়োজন।

আগামী ২২ নভেম্বর থেকে শুরু হওয়া ম্যাচে ঘণ্টা বাজিয়ে খেলার উদ্বোধন ঘোষণা করবেন শেখ হাসিনা। প্রথমদিনের খেলা শেষে হবে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সেই অনুষ্ঠানেই বাংলাদেশ প্রধানমন্ত্রীর হাতে বিশেষ নকশা করা শাল তুলে দেবে সিএবি, যাতে থাকবে গোলাপি আভা।

ভারত ও বাংলাদেশের প্রথম দিবা-রাত্রির টেস্টকে নিয়ে পরিকল্পনার যেন অন্ত নেই সিএবি ও বিসিসিআইয়ের। বাংলাদেশ প্রধানমন্ত্রীর পাশাপাশি ২০০০ সালে টাইগারদের অভিষেক টেস্ট দলের ক্রিকেটারদেরও আমন্ত্রণ জানানো হয়েছে। থাকবেন একই ম্যাচে খেলা ভারতের সাবেক ক্রিকেটাররাও।

বার্তাজগৎ২৪/এসএইচ

Share on: