প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর নামে সিল-প্যাড তৈরি করে জা‌লিয়া‌তি

বার্তা জগৎ ডেস্ক:

প্রকাশিতঃ ১৮ জুলাই ২০১৯ সময়ঃ দুপুর ২ঃ৩৮
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর নামে সিল-প্যাড তৈরি করে জা‌লিয়া‌তি
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর নামে সিল-প্যাড তৈরি করে জা‌লিয়া‌তি

 

বার্তা জগৎ২৪ ডেস্কঃ 

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার নামে সিল-প্যাড ব্যবহার করে জালিয়াতি করছে একটি চক্র। চক্রটি বিপ্লব বড়ুয়ার নামে তৈরি সিল-প্যাড ও স্বাক্ষর করা সুপরিশ পত্র বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানে পাঠিয়েছে। বিষয়টি এরই মধ্যে আইন-শৃঙ্খলা বাহিনীকে জানিয়েছেন বিপ্লব বুড়ুয়া। এ ভুয়া চক্র থেকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বুধবার (১৭ জুলাই) রাজধানীর শের-ই-বাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। জিডি নং: ৯৮১।

জিডিতে তিনি জানান, আমি মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হিসেবে নিয়োগ পাওয়ার পর থেকে এখন পর্যন্ত আমার সিল-প্যাড ব্যবহার করে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান বরাবর কোন ধরনের পত্র, সুপারিশ বা নির্দেশনা প্রদান করি নাই। অথচ একটি জালিয়াতচক্র আমার নামে ভুয়া চিঠিপত্র বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানে প্রেরণ করেছে মর্মে অভিযোগ পেয়েছি। রাষ্ট্রীয় ও রাজনৈতিক কার্যক্রমে বিভ্রান্তি সৃষ্টি এবং আমার ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য  জালিয়াতচক্র কর্তৃক এ ধরনের মারাত্মক অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন।

আওয়ামী লীগ উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া বলেন, ‘ইতোমধ্যে বিষয়টি আইন-শৃঙ্খলা বাহিনীকে অবহিত করা হয়েছে। এই জালিয়াতচক্র সম্পর্কে সকলকে সতর্ক থাকতে অনুরোধ জানাচ্ছি।’

উল্লেখ্য, গত ১০ জুলাই প্রধানমন্ত্রী কার্যালয়ের প্যাডে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষর নকল করে গফরগাঁও পৌরসভার মেয়র বরাবর একটি পত্র প্রেরণ করা হয়। যেটি একটি জাল চিঠি ছিল।

বার্তা জগৎ২৪/ এম এ