ফের একসাথে রণবীর-দীপিকা

আফজালুর ফেরদৌস রুমন:

প্রকাশিতঃ ৮ সেপ্টেম্বর ২০১৯ সময়ঃ সকাল ১১ঃ২০
ফের একসাথে রণবীর-দীপিকা
ফের একসাথে রণবীর-দীপিকা

আফজালুর ফেরদৌস রুমন:

বলিউডের সুপারহিট জুটি রণবীর কাপুর এবং দীপিকা পাডুকোন জুটি আবারো দর্শকদের সামনে। এর আগে বড় পর্দায় তাদের অনস্ক্রিন রোম্যান্স দর্শকদের মুগ্ধ করেছে বারবার। ‘বাচনা অ্যায় হাসিনো’ ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র মতো বক্সঅফিসে সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তারা। এখন পর্যন্ত তাদের জুটি হিসেবে মুক্তিপ্রাপ্ত শেষ সিনেমা ‘তামাশা’ সিনেমাটি বক্স অফিসে মাঝারি মাপের ব্যবসা করলেও সিনেমায় তাদের অভিনয় এবং কিছু গান প্রশংসা পেয়েছে সবার।

তাদের মধ্যকার প্রেম পরবর্তীতে ব্রেকআপ এবং পরে আবারো চমৎকার বন্ধুত্ব বলিউডে সবসময়ই আলোচিত। রণবীর কাপুরের সাথে ব্রেকআপের পরে বলিউডের আরেক অভিনেতা রণবীর সিং এর সাথে সম্পর্কে জড়ান দীপিকা। সেই প্রেম পরবর্তীতে পরিণয়ে পরিণত হয়েছে গতবছর। অন্যদিকে দীপিকার পরে ক্যাটরিনার সাথে প্রেম করলেও সেই প্রেমও টেকেনি রণবীরের। বর্তমানে আলিয়া ভাটের সাথে তার প্রেমের খবরে আলোচনায় তিনি। যদিও কেউই এই ব্যাপারে মুখ খোলেননি। আয়ান মূখ্যার্জির 'ব্রক্ষাস্ত্র' সিনেমায় অভিনয় করতে যেয়েই নতুন করে পরিচয় এবং তা প্রেমে গড়ায় বলে গুঞ্জন বলিউডে। যার যার ব্যক্তিজীবন এবং ক্যারিয়ার সফলতার সাথে এগিয়ে নিয়ে যাচ্ছেন তারা।

বলিউডে সম্পর্কের ভাঙ্গা-গড়া নতুন কিছু নয়। তবে সেটা সময়সাপেক্ষ বলেই এতদিন ধরে নেয়া হতো। সময়ের প্রলেপ আস্তে আস্তে সেই ক্ষত শুকাতে সাহায্য করে। তবে ব্রেকআপের কিছুদিন পরে রণবীর এবং দীপিকার অসাধারণ বন্ধুত্ব আলোচনায় ছিল বলিউডে। ব্রেকআপের পরেই তারা একসাথে উপহার দিয়েছেন 'ইয়ে জাওয়ানী হ্যায় দিওয়ানি' এর মতো সুপারহিট সিনেমা। একই সাথে তারা র‍্যাম্পে হেঁটেছেন। এবার একটি বিজ্ঞাপনে জুটি হিসেবে হাজির হলেন তারা। এশিয়ান পেইন্টসের দুটি বিজ্ঞাপনে তাদের অসাধারণ অনস্ক্রিন কেমেস্ট্রি আবারো সাড়া জাগিয়েছে তাদের ভক্ত এবং সাধারণ মানুষের মাঝে। বলা যায় বন্ধুত্বের নতুন সংজ্ঞা প্রতিষ্ঠিত করেছেন তারা বলিউডে।

সম্প্রতি শোনা যাচ্ছে রনবীর কাপুরের বিপরীতে লাভ রঞ্জনের একটি চলচ্চিত্রটিতে খুব শীঘ্রই দীপিকা অভিনয় করতে চলেছেন। জানা গিয়েছে নাম ঠিক না হওয়া ওই চলচ্চিত্রে রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন ছাড়া আরো অভিনয় করবেন অজয় দেবগণ। অফিসিয়ালি কোনো ঘোষণা না আসলে দীর্ঘদিন পর আবারো তারা জুটি হিসেবে সিনেমায় অভিনয় করতে চলেছেন বলেই বলিউডে জোর গুঞ্জন। এর বাইরে দীপিকা ব্যস্ত তার নিজের প্রযোজনায় প্রথম সিনেমা মেঘনা গুলজার পরিচালিত 'ছাপ্পাক' এবং রণবীর সিংয়ের সাথে কবীর খানের পরিচালনায় '৮৩' সিনেমার শ্যুটিং নিয়ে। অন্যদিকে রণবীর কাপুর 'ব্রক্ষাস্ত্র' নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এছাড়া বর্তমানে তিনি প্রেমিকা আলিয়া ভাটের সাথে কেনিয়ায় ছুটি কাটাচ্ছেন। এবছরই বলিউডের এই নতুন জুটি বিয়ের পিড়িতে বসতে চলেছেন বলে আশা করা যাচ্ছে।

বার্তাজগৎ২৪/এম এ/এফ এইচ পি