বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ৩১ অগাস্ট ২০১৯ সময়ঃ রাত ১০ঃ১২
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ 

চাঁদপুরের কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নে আধিপত্ত বিস্তারের জেরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে।

জানা গেছে, বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এসব পোস্টার লাগানো হয়েছিলো উপজেলাজুড়ে।

এলাকাবাসীরা জানান, 'আওয়ামি লীগ ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের কর্মীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি'র ছবি সম্বলিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের ব্যানার, ফেস্টুন ৩নং বিতারা ইউনিয়নের বিভিন্নস্থানে লাগান। ঐ ব্যানার ও ফেস্টুন কিছু দুষ্কৃতিকারী ছিঁড়ে ফেলে ও পরে আগুন দিয়ে পুড়িয়ে ফেলে। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে চরম ভাবে অপমানিত ও অসম্মান করা হয়েছে।'

উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন বলেন, 'ব্যক্তির সাথে শত্রুতা থাকতে পারে কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথে কিসের শত্রুতা? এটা কোন ধরনের রাজনীতি? যারা আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন অপকর্ম করে বেড়ান তারা খন্দকার মোশতাক থেকেও বড়ো বিশ্বাসঘাতক। এতে কারো সন্দেহ থাকার কথা নয়।' আমি উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের কাছে এর নিরপেক্ষ তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। 

এ ঘটনায় কচুয়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সচেতন মহল ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছে বলেও তিনি জানান।

বার্তা‌জগৎ২৪.কম/এফ এইচ পি