বিচারকের আসনে নাদিয়া

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ৭ অগাস্ট ২০২০ সময়ঃ বিকেল ৫ঃ১১
বিচারকের আসনে নাদিয়া
বিচারকের আসনে নাদিয়া

 

বার্তাজগৎ২৪ ডেস্ক:

এবার বিচারকের আসনে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদকে।তবে কোনো নিম্ন আদালত কিংবা উচ্চ আদালতের বিচারক হিসাবে নয়। নাদিয়াকে দেখা যাবে একটি নাচের প্রতিযোগিতার বিচারক হিসাবে। প্রতিযোগিতার নাম ‘দি ড্যান্সিং কিং’।‘হতাশা নয় আনন্দে নাচো’-এ স্লোগান নিয়ে শুরু হতে যাচ্ছে নাচের প্রতিযোগিতা ‘দি ড্যান্সিং কিং’। হতাশা দূর করা এবং নৃত্যশিল্পীদের নৃত্যচর্চায় অব্যাহত রাখার জন্য সোহাগ ডান্স গ্রুপ ব্যতিক্রমী এ আয়োজন শুরু করতে যাচ্ছে।

জানা গেছে, সেরা ৩০ জনের পূর্ব মুহূর্ত পর্যন্ত বিচারকবৃন্দ একসঙ্গে অথবা আলাদাভাবে বাছাই করবেন। প্রতিটি বিভাগের সেরা ৩০ জনের মধ্যে বিচার কাজ বিচারকবৃন্দ একসঙ্গে করবেন। এ প্রতিযোগিতা তিনটি বিভাগে ভাগ করা হয়েছে। ‘ক’ বিভাগ (বয়সসীমা ৪-১০), ‘খ’ বিভাগ (বয়সসীমা ১১-১৬) এবং ‘গ’ বিভাগ (বয়সসীমা ১৭-৩০)।

এ বিষয়ে আরো জানা গেছে, নাচের এ প্রতিযোগিতায় ছেলে এবং মেয়ে সবাই অংশ নিতে পারবে। তিন বিভাগ থেকেই আলাদা করে ১ম, ২য় এবং ৩য় স্থান অধিকারী বাছাই করা হবে। প্রতিটি বিভাগের ১ম স্থান অধিকারী পাবে একটি সোনার মুকুট, ২য় স্থান অধিকারী পাবে একটি রুপার মুকুট এবং ৩য় স্থান অধিকারী পাবে একটি ব্রোঞ্জের মুকুট।

এ প্রতিযোগিতায় নাদিয়া ছাড়াও বিচারক হিসেবে আরো থাকছেন বিজরী বরকতুল্লাহ, ইভান শাহারিয়ার সোহাগ এবং মেহজাবিন চৌধুরী। প্রতিযোগিতায় নাচের বিষয় হচ্ছে লোকনৃত্য, সৃজনশীল নৃত্য, মর্ডান বা ওয়েস্টার্ন, ফিউশন বা কনটেম্পোরারি।

এদিকে, ঈদের ছুটি শেষে শুটিংয়ে ফিরলেন জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ। গত মঙ্গলবার থেকেই তিনি শুটিং শুরু করেছেন বলে জানান। বাংলাভিশনের ‘ভদ্রপাড়া’ শিরোনামের ধারাবাহিক নাটকের মধ্যদিয়ে ক্যামেরার সামনে দাঁড়ান এই অভিনেত্রী। এটি পরিচালনা করছেন সকাল আহমেদ।

বার্তাজগৎ২৪/ এম এ

Share on: