বিরাট-আনুশকার ঘরে নতুন অতিথির সুসংবাদ

দিদারুল ইসলাম:

প্রকাশিতঃ ২১ অগাস্ট ২০২০ সময়ঃ রাত ২ঃ৫৮
বিরাট-আনুশকার ঘরে নতুন অতিথির সুসংবাদ
বিরাট-আনুশকার ঘরে নতুন অতিথির সুসংবাদ

দিদারুল ইসলাম:


জনপ্রিয় তারকা দম্পতি বিরাট-আনুশকার ঘর আলোকিত করতে নতুন অতিথি আসছে এমন সুসংবাদ ভক্তদের মাঝে শেয়ার করেছেন বিরুস্কা দম্পতি নিজেরাই।

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সকল ধরনের কাজকর্ম বন্ধ থাকায় অনেক ব্যস্ততম তারকারাও দীর্ঘ সময় ধরে অবকাশ জীবন যাপন করে যাচ্ছে। সেই সুযোগকে কাজে লাগিয়ে ইতিমধ্যে অনেক তারকাদের দেখা গেছে সন্তান গ্রহণের সিদ্ধান্ত নিতে। তারই ধারাবাহিকতায় গুঞ্জন উঠেছিল আনুশকা শর্মা ও মা হতে চলেছেন।অবশেষে সেই গুঞ্জন সত্য হলো। সত্যি সত্যি মা হতে চলেছেন আনুশকা শর্মা। 

গতকাল নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে আনুশকা শর্মা ও বিরাট কোহলি ভক্তদের মাঝে এই সংবাদ শেয়ার করেছেন। সেখানে এই জনপ্রিয় তারকা দম্পতির হাস্যোজ্জ্বল যুগল ছবি শেয়ার করে লেখা হয়, ‘অবশেষে আমরা ৩ জন হতে যাচ্ছি। ’ জানান, ২০২১ সালের জানুয়ারিতে মা হচ্ছেন আনুশকা। ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন দুই দিগন্তের সবচেয়ে জনপ্রিয় দুই তারকা আনুশকা শর্মা ও বিরাট কোহলি। এ যুগল প্রথম বিবাহবার্ষিকী উদযাপন করেন অস্ট্রেলিয়ার সিডনিতে। একে অন্যের শক্তির উৎস হিসেবে পরিচিত এ তারকা-যুগল। ২০১৮ সালে মুক্তি পায় আনুশকা শর্মার সর্বশেষ সিনেমা ‘জিরো’। বক্স অফিসে আক্ষরিক অর্থেই জিরো হয়েছিল সেই সিনেমা।

যদিওবা আনুশকা শর্মার অভিনয় দক্ষতার কারণে সেরেব্রাল পালসি রোগে ভোগা বিজ্ঞানী আফিয়া ইউসুফজাই ভিন্দার চরিত্রটি দর্শক ও সমালোচক মহলে ব্যাপক প্রশংসিত হয়েছিল। এরপর আর বড় পর্দায় দেখা মেলেনি এই অভিনেত্রীকে। সর্বশেষ বুলবুল ছবিটি প্রযোজনা করে পুনরায় আলোচিত হন আনুশকা শর্মা।

 

অন্যদিকে বিয়ের পর থেকে বিরাট কোহলির ক্রিকেট মাঠে রান পিপাসা যেন আরো বেড়ে গেছে। বিশ্ব ক্রিকেটের পরাশক্তি ভারতকে নেতৃত্ব দেওয়ার পাশাপাশি নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। টেস্ট এবং ওয়ানডে ক্রিকেটে নিজের অবস্থান তৈরি করেছেন বিশ্বের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যান হিসেবে।

বার্তাজগৎ২৪/ এম এ

Share on: