'ব্যাড বয়’-এ প্রভাসের সঙ্গে দেখা মিলল শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজের

বার্তা‌জগৎ২৪ ডেস্কঃ

প্রকাশিতঃ ১৮ অগাস্ট ২০১৯ সময়ঃ রাত ৯ঃ৩৯
'ব্যাড বয়’-এ প্রভাসের সঙ্গে দেখা মিলল শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজের
'ব্যাড বয়’-এ প্রভাসের সঙ্গে দেখা মিলল শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজের

দিদার, বিশেষ প্রতিনিধি:

তেলুগু সিনেমায় একচেটিয়াভাবে অভিনয় করা একজন সফল ও জনপ্রিয় ভারতীয় চলচ্চিত্র অভিনেতা প্রভাস। প্রভাসের সিনেমা কখন মুক্তি পাবে সেই আশায় অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকে কোটি কোটি ভক্তরা।আর কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাসের নতুন ছবি ‘সাহো’। তবে সেই সিনেমাটি মুক্তির আগেই কিছুটা সান্ত্বনা হিসেবে মুক্তি পেল এ ছবির আরেকটি নতুন গান ‘ব্যাড বয়’। প্রকাশের সঙ্গে সঙ্গে ঝড় তুলেছে সেই গানটি।

প্রভাসের সঙ্গে ‘সাহো’ ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন বলিউড সুন্দরী শ্রদ্ধা কাপুর। মুক্তি পাওয়া সিনেমাটির ট্রেইলারেও তাঁদের রোমান্স মনোযোগ কেড়েছে ভক্তকুলে। আর অ্যাকশন দৃশ্যেও রয়েছে ভক্তদের জন্য টান টান উত্তেজনা সহ অনেক মারপিটের দৃশ্য।

ভারতের জনপ্রিয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানিয়েছে, এবার ‘সাহো’র নতুন গান ‘ব্যাড বয়’-এ দেখা মিলল শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজকে। গানটি গেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী বাদশাহ ও নীতি মোহন। ছবিতে ‘ব্যাড বয়’ রূপে হাজির হয়েছেন প্রভাস। সৈকতে সুন্দরী, বিকিনি পরা মেয়েদের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তেও দেখা গেছে তেলুগু ছবির এই জনপ্রিয় নায়ক কে।

এর আগে নির্মাতারা ‘সাইকো সাইয়াঁ’ ও ‘ইন্নি সোনি’ গান দুটো মুক্তি দিলেও নেট দুনিয়ায় ঝড় তুলেছিল।

ভারতের জনপ্রিয় সিনেমা বাহুবলির নায়ক প্রভাস এখন ৩৫০ কোটি রুপি বাজেটের বড় সিনেমা ‘সাহো’র মুক্তির প্রহর গুনছেন। এর আগে ছবিটি ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু কারিগরি কাজে ত্রুটি হওয়ায় বিলম্বের জন্য মুক্তির তারিখ পিছিয়ে ৩০ আগস্ট নির্ধারণ করা হয়েছে। তামিল, তেলেগু, হিন্দি ও মালয়ালাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে এই ছবিটি।

সিনেমাটিতে প্রভাস-শ্রদ্ধা ছাড়াও নীল নিতিন মুকেশ ও তামিল অভিনেতা অরুণ বিজয় সহ আরো অনেক জনপ্রিয় অভিনেতারা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

বার্তাজগৎ২৪.কম/এম এ/এফ এইচ পি