মাদারীপুরে অস্ত্র-গুলিসহ ৫ ডাকাত সদস্যকে আটক করছে র‌্যাব

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ২ ফেব্রুয়ারী ২০২০ সময়ঃ দুপুর ২ঃ৩০
মাদারীপুরে অস্ত্র-গুলিসহ ৫ ডাকাত সদস্যকে আটক করছে র‌্যাব
মাদারীপুরে অস্ত্র-গুলিসহ ৫ ডাকাত সদস্যকে আটক করছে র‌্যাব

বার্তাজগৎ২৪ ডেস্কঃ

মাদারীপুরে অস্ত্র ও গুলিসহ ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-৮) সদস্যরা। 

শুক্রবার (৩১ জানুয়ারি) গভীর রাতে র‍্যাব-৮ এর একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে। শনিবার (১ ফেব্রুয়ারি) বিকেলে প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‍্যাব-৮ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে  জানতে পারে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের সাবেক গোবিন্দপুর গ্রামের হাজী আ. সালাম বেপারীর বাড়ীর পশ্চিম পাশের কলা বাগানের ভিতরে ডাকাত দলের সদস্যরা ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে। এ সময় অভিযান চালিয়ে ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করা হয়। অভিযানে কাঠের বাটযুক্ত ২টি একনালা বন্দুক, কাঠের বাটযুক্ত ২টি দেশীয় ওয়ান শুটারগান, ১০ রাউন্ড কার্তুজ, লোহার হাতলসহ ২টি তলোয়ার, ২টি লোহার চাপাতি, ৩টি মোবাইল ফোন ও ৫টি সীমকার্ড জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- মাদারীপুর সদর উপজেলার পুটিয়া গ্রামের সোবহান ফকিরের ছেলে আলাউদ্দিন ফকির (২৭), বরগুনা জেলার ঘটবাড়ী গ্রামের মোতালেব আকন্দের ছেলে সেলিম আকন্দ (৪২), গুলবুনিয়া গ্রামের খবির মোল্লার ছেলে জাহাঙ্গীর মোল্লা (৩৬), জাকিরতব গ্রামের আলতাফ হোসেনের ছেলে নিজাম চৌকিদার (৩৭), গোপালগঞ্জের কোটালিপাড়ার হাসুয়া গ্রামের হারুন কাজীর ছেলে জাহাঙ্গীর কাজী (২৮)। 

র‍্যাব জানায় ,আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে  ডাকতি করার প্রস্তুতি গ্রহণের কথা স্বীকার করেন।তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় ডাকাতি করে আসছিলেন বলেও তথ্য দেন।পরে আটকদের মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানায় একটি মামলা হয়েছে। 

বার্তাজগৎ২৪/সা/হ

Share on: