মিথিলা-সৃজিতের বিয়ে সম্পন্ন, হানিমুন সুইজারল্যান্ডে

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ৫ ডিসেম্বর ২০১৯ সময়ঃ দুপুর ১২ঃ৩৬
মিথিলা-সৃজিতের বিয়ে সম্পন্ন, হানিমুন সুইজারল্যান্ডে
মিথিলা-সৃজিতের বিয়ে সম্পন্ন, হানিমুন সুইজারল্যান্ডে

বার্তাজগৎ২৪ ডেস্কঃ 

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে করলেন বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলা। পাত্র ওপার বাংলার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। 

দক্ষিণ কলকাতায় সৃজিত মুখার্জির বাসায় শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় নতুন এই দম্পতির বিয়ে রেজিস্ট্রি করা হয়।

ঘরোয়াভাবে এই দুই তারকার বিয়ের আয়োজন সম্পন্ন হয়েছে। বিয়েতে উপস্থিত ছিলেন মিথিলার বাবা-মা, ভাইবোন এবং সৃজিতের পরিবারের মানুষজন। আরও ছিলেন এ দুই তারকার ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু। মিথিলার একমাত্র মেয়ে আইরাকে মাঝে রেখে রেজিস্ট্রি পাতায় স্বাক্ষর করেন মিথিলা-সৃজিত।

মিথিলা গণমাধ্যমকে জানিয়েছেন আগামীকালই তারা দুইজন সুইজারল্যান্ডে যাবেন। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে পিএইচডির জন্য ভর্তি হবেন মিথিলা। আর অবসরে হানিমুনটাও সেরে নেবেন দুজন।

বিয়ের অনুষ্ঠানের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক আসতে শুরু করে তাদের বিয়ের ছবি। লাল জহরকোট এবং কালো পাঞ্জাবি পরেছিলেন সৃজিত। আর মিথিলা পরেন লাল রঙের জামদানি শাড়ি। বিশেষ কোনও সাজ না থাকলেও সেজেছিলেন বধুর সাজেই। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে যে ছবিগুলো এসেছে তাতে দেখা যায়, একটিতে সৃজিত মিথিলাকে আংটি পড়িয়ে দিচ্ছেন। অন্যটিতে সেলফি তুলছেন তিনি। আবার একটি ছবিতে মিথিলা তার মেয়েকে মাঝে নিয়ে সৃজিতের সঙ্গে শুয়ে আছেন। 

গত সেপ্টেম্বর মাসে একটি ঘরোয়া পার্টিতে সৃজিত ও মিথিলাকে একসঙ্গে প্রথম দেখা যায়। এরপর ২৩ সেপ্টেম্বর পরিচালকের জন্মদিনের বিশেষ ছবিতেও পাওয়া যায় মিথিলাকে। সর্বশেষ তাদের দুজনকে ঢাকার আর্মি স্টেডিয়ামে ফোকফেস্টে দেখা গেছে।

গত মাসে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছিল, তাদের বিয়ে হবে ফেব্রুয়ারি মাসে। তবে তার আগেই তাদের বিয়ের আয়োজন সম্পন্ন হলো।

এর আগে নভেম্বরের মাঝামাঝিতে বাংলাদেশে এসেছিলেন সৃজিত। তখন রাজধানীর গুলশান আড়ংয়ে তাকে মিথিলার সঙ্গে শাড়িও কিনতে দেখা গিয়েছিল।

তবে সে খবর চাউর হওয়ার পর বিয়ে প্রসঙ্গে সৃজিত বলেন, বিয়ে করছি কি করছি না, সেটা সময়ই বলে দেবে। এ বিষয়ে এখন কোনো মন্তব্য করার প্রয়োজন মনে করছি না। বিষয়টি নিয়ে আমি বিরক্ত।

গুলশান আড়ংয়ে বিয়ের শপিং প্রসঙ্গ টানলে তিনি মুখে কুলুপ আঁটেন। তখন শুধু একটি কথাই বলেন, এটা আমার ব্যক্তিগত ব্যাপার। কোনো মন্তব্য করতে চাই না।

বার্তাজগৎ২৪/ এম এ 

 আরো পড়ুন

২৯শে নভেম্বর 'ন ডরাই'

 

 

 

 

 

 

Share on: