রাঙ্গামাটিতে সন্ত্রাসীর গুলিতে দোকানদার খুন

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ৭ সেপ্টেম্বর ২০২০ সময়ঃ রাত ১ঃ৪৭
রাঙ্গামাটিতে সন্ত্রাসীর গুলিতে দোকানদার খুন
রাঙ্গামাটিতে সন্ত্রাসীর গুলিতে দোকানদার খুন

দিদারুল ইসলাম:


পার্বত্য জেলা রাঙামাটির নানিয়ারচর উপজেলাধীন ঘিলাছড়ি এলাকায় অজ্ঞাতনামা পাহাড়ি সন্ত্রাসীদের গুলিতে এক চা দোকানদার খুন হয়েছেন বলে জানা গেছে। নিহতের নাম সুরেশ কুমার চাকমা (৪৫)। তিনি ঘিলাছড়ির সিকল্যা পাড়া এলাকার বাসিন্দা।

মঙ্গলবার দিবাগত রাত দশটার সময় রাঙামাটি-খাগড়াছড়ি সড়কের ঘিলাছড়িস্থ রাবার বাগান এলাকায় এই হত্যাকান্ড সংঘঠিত হয়েছে বলে জানিয়েছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ সাব্বির হোসেন গণমাধ্যমকে জানান,ঘটনাটি শুনার পরপরই তিনি তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলের দিকে রওয়ানা দিয়েছেন। ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানাতে পারবেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত দশটার দিকে একটি অটোরিক্সাযোগে একদল সশস্ত্র পাহাড়ি সন্ত্রাসী সুরেশ চাকমার চায়ের দোকানের সামনে এসে তাকে গুলি করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। পরে স্থানীয়রা নিহতের মরদেহ উদ্ধার করে তার নিজ বাড়ী সিকল্যা পাড়ায় নিয়ে যায়। নিহত সুরেশ চাকমা স্থানীয় চা বিক্রেতা এবং পার্বত্য চুক্তি বিরোধী একটি সশস্ত্র সংগঠনের সাথে যোগাযোগ রয়েছে এমন তথ্যের ভিত্তিতে তাকে প্রতিপক্ষের সন্ত্রাসীরা গুলি করে হত্যা করে।


বার্তাজগৎ২৪/ এম এ

Share on: