শেখ কবির হোসেন ন্যাশনাল টি কোম্পানির চেয়ারম্যান পুনরায় নির্বাচিত

বার্তা জগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ২৪ ডিসেম্বর ২০১৯ সময়ঃ রাত ৮ঃ৫৯
শেখ কবির হোসেন ন্যাশনাল টি কোম্পানির চেয়ারম্যান পুনরায় নির্বাচিত
শেখ কবির হোসেন ন্যাশনাল টি কোম্পানির চেয়ারম্যান পুনরায় নির্বাচিত

বার্তাজগৎ২৪ ডেস্ক:

সরকারের আওতাধীন ন্যাশনাল টি কোম্পানির (এনটিসি) পুনরায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন শিল্পপতি ও মিডিয়া ব্যক্তিত্ব শেখ কবির হোসেন।

কোম্পানির পরিচালনা পর্ষদের ৬১৭তম সভায় উপস্থিত সকল পরিচালকরা সর্বসম্মতিক্রমে শেখ কবির হোসেনকে পরবর্তী মেয়াদের জন্য কোম্পানির চেয়ারম্যান হিসেবে পুনরায় নির্বাচিত করেন।

শেখ কবির হোসেন বর্তমানে সোনার বাংলা ইন্স্যুরেন্স কোম্পানির চেয়ারম্যান ও বাংলাদেশ ইন্সুরেন্স এসোসিয়েশনের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন। 

তিনি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ প্রাইভেটাইজেশন কমিশনের সদস্য এবং বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের মেম্বার অব গভর্নরস। 

দেশের বীমা শিল্পের উন্নয়নে তিনি সর্বদাই নিজেকে নিয়োজিত রেখেছেন।

এছাড়াও শেখ কবির হোসেন লায়ন্স ক্লাবের সঙ্গে জড়িত। তিনি লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের সাবেক আন্তর্জাতিক পরিচালক হিসাবে দেশে-বিদেশে লায়ন আন্দোলনের নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। 

তিনি একাধিক স্কুল-কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও শুভাকাঙ্ক্ষী। তিনি আগারগাঁয়ে অবস্থিত লায়ন চক্ষু হাসপাতালেরও অন্যতম পৃষ্ঠপোষক। 

এছাড়াও দেশের একমাত্র ইসলামী চক্ষু হাসপাতালের ভাইস-চেয়ারম্যান হিসাবেও তিনি দায়িত্ব পালন করছেন। 

তিনি প্রাইভেট ইউনিভার্সিটি এসোসিয়েশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। সিডিবিএল ও ফারইষ্ট ইন্টারন্যাশনাল ইউনিভারসিটির ট্রাষ্ট্রি বোর্ডেরও তিনি চেয়ারম্যান।

বার্তাজগৎ২৪/ এম এ

Share on: