শ্রীমঙ্গলে মাদরাসার ছাত্রীকে বেদম প্রহারের অভিযোগ

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ৮ জানুয়ারী ২০২০ সময়ঃ দুপুর ১২ঃ৫৮
শ্রীমঙ্গলে মাদরাসার ছাত্রীকে বেদম প্রহারের অভিযোগ
শ্রীমঙ্গলে মাদরাসার ছাত্রীকে বেদম প্রহারের অভিযোগ

কে এস‌ এম আরিফুল ইসলাম, মৌলভীবাজার প্রতিনিধি:

শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের ডোবাগাঁও বাহারুল উলুম দাখিল মাদরাসার প্রিন্সিপাল মুজিবুর রহমান আল মাদানী কর্তৃক মাদরাসার ১০ম শ্রেণির শিক্ষার্থী রত্না আক্তারকে বেদম প্রহারের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সিন্দুরখান ইউনিয়নের ডোবাগাঁও বাহারুল উলুম দাখিল মাদরাসায় এ ঘটনা ঘটে। মারধরে আহত রত্না শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডের ৬নং বেডে চিকিৎসাধীন রয়েছে। আহত শিক্ষার্থী রত্নার সঙ্গে কথা বলে জানা যায়, সে সকালে মাদরাসায় গিয়েছিল ভর্তি হয়ে নতুন বই সংগ্রহ করতে। এসময় প্রিন্সিপাল তাকে ক্লাস রুমের বাইরে থাকার কারণে কিল-ঘুষি ও লাথি মেরে আহত করেন। শিক্ষার্থী এসময় মাদরাসার সহ সুপারকে কেঁদে কেঁদে অভিযোগ দিলে তিনি বললেন বিষয়টি দেখবো।

আহত ছাত্রীটি মাদরাসায় অনেকবার বমি করে এবং ব্যথায় কাতর হয়ে পড়লে তার সহপাঠীরা তাকে বাড়িতে পৌছিয়ে দেয়। বাড়ি থেকে আহত শিক্ষার্থীর বড় ভাই এবং বাবাসহ পরিবারের অন্যরা তাকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে আসলে হাসপাতাল কর্তব্যরত ডাক্তাররা তাকে ভর্তি করার পরামর্শ দেন।

এ ব্যাপারে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম কাছে জানতে চাইলে তিনি জানান বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাজগৎ২৪/ এম এ

 

 

Share on: