সীমান্ত থেকে দুই বাংলাদেশি জেলেকে ‍‍ধরে নিয়ে গেছে বিএসএফ

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ৩ ডিসেম্বর ২০১৯ সময়ঃ দুপুর ১২ঃ৫৪
সীমান্ত থেকে দুই বাংলাদেশি জেলেকে ‍‍ধরে নিয়ে গেছে বিএসএফ
সীমান্ত থেকে দুই বাংলাদেশি জেলেকে ‍‍ধরে নিয়ে গেছে বিএসএফ

বার্তাজগৎ২৪ ডেস্কঃ 

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ফরহাদপুর নির্মলচরের কাছ থেকে বাংলাদেশ সীমান্তে প্রবেশ করে ভারতের টিকনা চর ক্যাম্পের  বিএসএফ (ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী) সদস্যরা বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুই জেলেকে ধরে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

তারা হলেন- উপজেলার প্রেমতলী কাঁঠালবাড়িয়া গ্রামের আবু বক্করের ছেলে আব্দুর রহিম (৫৫) ও মৃত মোশাররফ হোসেনের ছেলে ওমর আলী (৩২)।

মাটিকাটা ইউপির ১ নং ওয়ার্ড সদস্য মো. নয়ন আলী জানান, বৃহস্পতিবার বিকালে পদ্মা নদীতে মাছ ধরে বাংলাদেশ সীমানার ভেতরে ফরহাদপুর সামাজিক বনায়নের পাশের নির্মলচর হয়ে বাড়ি ফিরছিল দুই জেলে। এসময় ভারতের বিএসএফ সদস্যরা বাংলাদেশের ভেতরে প্রবেশ করে তাদের ধরে টেনে হিচড়ে নিয়ে চলে যায়। পরে সন্ধ্যায় তিনি ও দুই জেলের পরিবারের সদস্যরা প্রেমতলী বিজিবি ফাঁড়িতে গিয়ে বিষয়টি জানিয়েছেন।

এ বিষয়ে বিজিবি-১ ব্যাটেলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফেরদৌস জিয়াউদ্দীন মাহমুদ বলেন, দুই জেলেকে ধরে নিয়ে যাওয়ার বিষয়টি তাদের পরিবার ও স্থানীয় জনপ্রতিনিধি বিজিবিকে জানিয়েছে। বিএসএফ অনুপ্রবেশ করেছে নাকি জেলেরা ভুল করে ভারতের সীমানায় চলে গিয়েছিল সেটি খতিয়ে দেখা হচ্ছে। এরপর বিষয়টি নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

বার্তাজগৎ২৪/ এম এ 

 আরো পড়ুন

কাশ্মীরে ২৭০০ গণকবরের সন্ধান

Share on: