সুনামগঞ্জের পানসী রেস্তোরাঁয় মরা গরু জবাইকালে হাতেনাতে আটক ৩

বার্তাজগৎ২৪ ডেস্ক:

প্রকাশিতঃ ১৬ ডিসেম্বর ২০১৯ সময়ঃ বিকেল ৪ঃ৩৮
সুনামগঞ্জের পানসী রেস্তোরাঁয় মরা গরু জবাইকালে হাতেনাতে আটক ৩
সুনামগঞ্জের পানসী রেস্তোরাঁয় মরা গরু জবাইকালে হাতেনাতে আটক ৩

আতিকুর রহমান, সুনামগঞ্জ প্রতিনিধিঃ          

সুনামগঞ্জ শহরের পুরাতন বাসষ্টেশন এলাকায় অবস্থিত পানসী রেস্টুরেন্টে মরাগরু জবাইকালে স্থানীয় গণমাধ্যমকর্মীরা তিনজনকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। সোমবার রাত ৮টার সময় পানসী রেস্টুরেন্টের পিছনের খালি জায়গায় মরাগরু জবাইকালে হাতেনাতে তাদেরকে আটক করা হয়।

জানা যায়, বিশ্বম্ভরপুর থেকে একটি ষাড়গরু সুনামগঞ্জে নিয়ে আসার পথে সুনামগঞ্জ সার্কিট হাউসের সামনের রাস্তায় যাত্রীবাহী বাসের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই গরুটি মারা যায়। পরে গরু ব্যবসায়ীরা গরুটিকে পানসী রেস্টুরেন্টে নিয়ে আসলে স্থানীয়রা দেখতে পেয়ে গণমাধ্যমকর্মীদের খবর দেয়। খবর পেয়ে দৈনিক সোনালী খবর পত্রিকার চিত্রগ্রাহক আলী হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরাগরুর ছবি ও ভিডিও ধারণ করে জেলা পুলিশের বিশেষ শাখায় খবর দেন। পুলিশ এসে ঘটনাস্থল থেকে ৩জনকে আটক করে থানায় নিয়ে যায়। মরা গরু জবাইয়ের চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মূহুর্তের মধ্যেই   ভাইরাল হয়ে যায় এবং প্রতিবাদের ঝড় উঠে।

ফেইসবুকে বিভিন্ন আইডি থেকে লোকজন কমেন্ট করতে থাকেন এবং রেস্তোরাঁটি সিলগালা করে দিয়ে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার জোড় দাবী জানান। জেলা আইনজীবী সমিতির সিনিয়র এডভোকেট বজলুল মজিদ খসরু লিখেন, সুনামগঞ্জের পানসিতে একবার ইফতার করে সাতদিন অসুস্থ ছিলাম। পানসির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া এখন সময়ের দাবী। তিমন চৌধুরী লিখেন, এই রেস্টুরেন্টটি সিলগালা করে বন্ধ করে দেওয়া হোক। টাকা নিয়ে মানুষদের হারাম খাওয়াচ্ছে। আটককৃত তিনজনের নাম পরিচয় জানা যায়নি। এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানার ওসি মোঃ শহিদুর রহমান জানান, ঘটনার সাথে জড়িত ৩জনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বিপিএম জানান, পানসী রেস্টুরেন্টে মরা গরু জবাইয়ের সাথে জড়িত ৩ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত সাপেক্ষে এ ঘটনার সাথে আরও যারা জড়িত তাদেরকেও আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় পানসি রেস্টুরেন্ট কর্তৃপক্ষের বক্তব্য নিতে চাইলে তাদের কাউকে খুজেঁ পাওয়া যায়নি।

বার্তাজগৎ২৪/ এম এ

 

Share on: