বাংলাদেশে আসতে ম্যানচেস্টার ইউনাইটেডের দাবি ২৮ কোটি টাকা

দিদারুল ইসলাম

প্রকাশিতঃ ২৬ নভেম্বর ২০১৯ সময়ঃ দুপুর ২ঃ৫৭
বাংলাদেশে আসতে ম্যানচেস্টার ইউনাইটেডের দাবি ২৮ কোটি টাকা
বাংলাদেশে আসতে ম্যানচেস্টার ইউনাইটেডের দাবি ২৮ কোটি টাকা

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে ২০২০ সালের ১৭ মার্চ থেকে পরের বছরের ১৭ মার্চ পর্যন্ত দেশে বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছে সরকার। যার মধ্যে থাকবে খেলাধুলার নানা আয়োজন। সেই খেলাধুলার অংশকে আরো প্রাণবন্ত করতে তারই অংশ হিসেবে বাংলাদেশে এসে একটি প্রীতি ম্যাচ খেলার জন্য ম্যানচেস্টার ইউনাইটেডকে আমন্ত্রণ জানানো হয়েছে। কিন্তু এর জন্য ক্লাবটি দাবি করেছে ৩ মিলিয়ন ইউরো।

বাংলাদেশি টাকায় যার পরিমাণ প্রায় ২৮ কোটি ২ লাখ টাকার মতো।

 

জানা গেছে, ভারতের ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপ সিএমজির মাধ্যমে ইউনাইটেডকে ঢাকায় আনার উদ্যোগ নিয়েছে অন্তর শোবিজ।এ ব্যাপারে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী গণমাধ্যমকে জানান, “

ম্যানচেস্টার ইউনাইটেডকে আনতে হলে ৩ মিলিয়ন ইউরো দিতে হবে। এ জন্য অবশ্যই স্পন্সর লাগবে, সেই সাথে সরকারের পক্ষ থেকেও সহযোগিতার দরকার হবে। সবার সহযোগিতা থাকলে ম্যানচেস্টার ইউনাইটেডকে দেশে আনতে পারব আশা করি।”

 

তিনি বলেন, তাদের পক্ষ থেকে পাঠানো টিম এখানে এসেছেন নিরাপত্তা, মাঠ ও আবাসন ব্যবস্থা দেখতে। আশা করি, নিরাপত্তা নিয়ে কোনো সমস্যা থাকবে না। যেহেতু দেশে হরহামেশাই বিদেশি ক্রিকেট দল আসে। ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে আমাদের বেস্ট অব বিপিএল’র একটা ম্যাচ আয়োজনের চেষ্টা করছি।”

 

স্বপন চৌধুরী আরো বলেন, “আগামী জুলাইয়ে প্রাক মৌসুমে তারা এশিয়া সফর করবে, সেই সফরের মাঝখানে দুটি দিন ফাঁকা আছে। তার একটি দিন ঢাকায় ম্যান ইউকে ম্যাচ খেলানোর চেষ্টা করা হচ্ছে। তাদের প্রতিপক্ষ হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দেশি-বিদেশি মিলিয়ে গঠিত একটি সেরা দল। আর ম্যাচটির পোশাকি নাম হবে বঙ্গবন্ধু চ্যালেঞ্জ কাপ।”

বার্তাজগৎ২৪/ এম এ

 

Share on: