ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Instagram Linkedin Youtube

Logo

যার জন্য ইনস্টাগ্রামে এত জনপ্রিয় অঙ্কিতা

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত: সোমবার, ০৪ জানুয়ারী, ২০২১, ০৮:৫৭
যার জন্য ইনস্টাগ্রামে এত জনপ্রিয় অঙ্কিতা

নতুন বছরে ভক্তদের চমকে দিলেন বলিউড অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ৩ মিলিয়ন ছুঁলেন এ অভিনেত্রী। শর্টড্রেসে ছবি পোস্ট করে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা এবং ধন্যবাদ জানান তিনি।

সবকিছু ঠিকঠাকই ছিলো; কিন্তু ওই ছবি একদল নেটিজেনের চোখে পড়তেই শুরু হয় ট্রল! 

তাদের ভাষ্য, অঙ্কিতার জনপ্রিয়তার মূলে রয়েছেন তার সাবেক প্রেমিক সুশান্ত সিংহ রাজপুত। কেউ লিখেছেন, ‘সুশান্তের জন্য তোমার ৩ মিলিয়ন ফলোয়ার হয়েছে’। অন্য একজন লিখেছেন, ‘তুমি শুধু সুশান্তের সাবেক হিসাবেই বিখ্যাত। তুমি স্বীকার কর বা না কর, সুশান্তই তোমাকে এত জনপ্রিয় করেছে’।

একদিকে সুশান্তের প্রসঙ্গ তুলে যখন চলছে ট্রোলিং, তখন অঙ্কিতার সমর্থনে সরব আরেকদল। এ ধরনের নেতিবাচক মন্তব্য এড়িয়ে অঙ্কিতাকে নিজের মতো করে এগিয়ে যাওয়ার পরামর্শ দিচ্ছেন তারা।


টেলিভিশন ধারাবাহিক ‘পবিত্র রিশতা’-এর সেট থেকে সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতার প্রেম শুরু। ‘ঝলক দিখলা যা’ নাচের মঞ্চে অঙ্কিতাকে বিয়ের প্রস্তাব দেন সুশান্ত। অঙ্কিতাও হ্যাঁ বলতে দেরি করেননি।

ওই প্রেম এখন শুধুই স্মৃতি! তবে তাদের প্রেমের কথা জানতেন সবাই। ছয় বছর ভালোবাসায় মগ্ন ছিলেন সুশান্ত-অঙ্কিতা।

বার্তাজগৎ২৪ / এম এ

আরো পড়ুন:

মৃত্যুর ২ ঘন্টা আগে আশা কোথায় ছিলো?

সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী আশা চৌধুরী নিহত



জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৯ প্রদান

বার্তা জগৎ ডেস্ক
প্রকাশিত: রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১, ০৯:০৪
চলচ্চিত্র পুরস্কার
ফাইল ফটো

যে কোনো পুরস্কারই সম্মানের, তবে দায়িত্বের ভারও কিন্তু কম নয়। আনন্দের পাশাপাশি সামনের পথচলায় গুণগত কাজের উৎসাহ জোগায় এ সম্মান। জাতীয় চলচ্চিত্র পুরস্কার হাতে নিয়ে এমন অনুভূতিই জানান শিল্পীরা। দর্শকদের ভালোবাসায় আরও বহু দূর এগিয়ে যাওয়ার পাথেয় বলেও জানান পুরস্কারপ্রাপ্তরা।
 

জমকালো আয়োজনে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৯ প্রদান করা হয়েছে। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ পুরস্কার প্রদান করা হয়। এত বড় আয়োজন হওয়ার পরও করোনা বাস্তবতায় কোথাও যেন ছিলো উচ্ছলতায় ঘাটতি। মঞ্চে চলছে একের পর এক পুরস্কার ঘোষণা চলছিলো। হাসিমুখে জাতীয় পুরস্কার গ্রহণ করছেন বিজয়ীরাও।

তবে করোনা কারণে প্রধানমন্ত্রীর হাত থেকে সরাসরি পুরস্কার নিতে না পারার আক্ষেপ অনেকের।

‘ন ডরাই’ ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য এবারই প্রথম জাতীয় পুরস্কার পেয়েছেন সুনেরাহ বিনতে কামাল। আনন্দে ভেসেছেন শিশু শিল্পী আফরিনও। গানে তৃতীয় বারের মত জাতীয় পুরস্কার পেয়ে হ্যাটট্রিক করেছেন মমতাজ । তিনি বলেন, শিল্পী হিসেবে আমার জন্য এটা অনেক বড় পাওয়া।

বহুমাত্রিক চরিত্রায়নে সাফল্য দেখিয়েছেন তারিক আনাম খান ও ফজলুর রহমান বাবু । আজীবন সম্মাননা জানানো হয় চলচ্চিত্র অভিনেতা সোহেল রানা এবং জনপ্রিয় অভিনেত্রী সুচন্দা। 

এবারের পুরস্কার ২৬টি বিভাগে শিল্পী, কলাকুশলী, প্রতিষ্ঠান ও চলচ্চিত্রকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেওয়া হয়।


সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী আশা চৌধুরী নিহত

মৃত্যুর ২ ঘন্টা আগে আশা কোথায় ছিলো?




×
চলচ্চিত্র বিভাগের সর্বাধিক পঠিত

নতুন বছরে ভক্তদের চমকে দিলেন বলিউড অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ৩ মিলিয়ন ছুঁলেন এ অভিনেত্রী। শর্টড্রেসে ছবি পোস্ট করে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা এবং ধন্যবাদ জানান তিনি। সবকিছু ঠিকঠাকই ছিলো; কিন্তু ওই ছবি একদল নেটিজেনের চোখে পড়তেই শুরু হয় ট্রল!  তাদের ভাষ্য, অঙ্কিতার জনপ্রিয়তার মূলে রয়েছেন তার সাবেক প্রেমিক সুশান্ত সিংহ রাজপুত। কেউ