ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Instagram Linkedin Youtube

Logo

সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী আশা চৌধুরী নিহত

বার্তাজগৎ২৪ ডেস্ক:
প্রকাশিত: মঙ্গলবার, ০৫ জানুয়ারী, ২০২১, ০৪:০৩
সড়ক দুর্ঘটনায় অভিনেত্রী আশা চৌধুরী নিহত
ফাইল ফটো

রাজধানীর মিরপুরের টেকনিক্যাল মোড়ে সড়ক দুর্ঘটনায় আশা চৌধুরী (২২) নামে এক অভিনেত্রী নিহত হয়েছেন বলে জানা গেছে।

সোমবার (৪ জানুয়ারি) রাতে এ দুর্ঘটনা ঘটে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহান আহমেদ জানান, রাত একটা থেকে দুইটার মধ্যে টেকনিক্যাল মোড়ে অজ্ঞাত যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন আশা। খবর পেয়ে তার লাশ উদ্ধার করে পুলিশ।

তিনি আরও জানান আশা চৌধুরী বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের ষষ্ঠ সেমিস্টারে লেখাপড়া করছিলেন। থাকতেন রুপনগর ২০ নম্বর রোডের ৩৭ নম্বর বাসায়। রাতে কোথায় যাচ্ছিলেন তা জানা যায়নি। কোন গাড়ির ধাক্কায় দুর্ঘটনা ঘটেছে তা সনাক্তের চেষ্টা চলছে।

ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

নিহত আশা চৌধুরীর একটি ছবি ফেসবুকে পোস্ট করে অভিনেতা আনিসুর রহমান মিলন লিখেছেন, আমার ২০২১ সালের শুরুর কাজ টি ছিল ১, ২ তারিখ। যেখানে আশা চৌধুরী নামে এই মেয়েটি অভিনয় করেছে। তার মানে দুদিন আগেই কাজ করেছি একসাথে। তার আত্মার মাগফেরাত কামনা করি।

তবে তরুণ নাট্যনির্মাতা রুমান রুনি জানিয়েছেন, সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আশা।  মঙ্গলবার দুপুরে ফেসবুকে নিজের ওয়ালে রুনি লেখেন, ‘আমার প্রিয় বন্ধুটা আর নেই। সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

বার্তাজগৎ২৪ / এম এ

আরো পড়ুন:

মৃত্যুর ২ ঘন্টা আগে আশা কোথায় ছিলো?

যার জন্য ইনস্টাগ্রামে এত জনপ্রিয় অঙ্কিতা



জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৯ প্রদান

বার্তা জগৎ ডেস্ক
প্রকাশিত: রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১, ০৯:০৪
চলচ্চিত্র পুরস্কার
ফাইল ফটো

যে কোনো পুরস্কারই সম্মানের, তবে দায়িত্বের ভারও কিন্তু কম নয়। আনন্দের পাশাপাশি সামনের পথচলায় গুণগত কাজের উৎসাহ জোগায় এ সম্মান। জাতীয় চলচ্চিত্র পুরস্কার হাতে নিয়ে এমন অনুভূতিই জানান শিল্পীরা। দর্শকদের ভালোবাসায় আরও বহু দূর এগিয়ে যাওয়ার পাথেয় বলেও জানান পুরস্কারপ্রাপ্তরা।
 

জমকালো আয়োজনে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৯ প্রদান করা হয়েছে। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ পুরস্কার প্রদান করা হয়। এত বড় আয়োজন হওয়ার পরও করোনা বাস্তবতায় কোথাও যেন ছিলো উচ্ছলতায় ঘাটতি। মঞ্চে চলছে একের পর এক পুরস্কার ঘোষণা চলছিলো। হাসিমুখে জাতীয় পুরস্কার গ্রহণ করছেন বিজয়ীরাও।

তবে করোনা কারণে প্রধানমন্ত্রীর হাত থেকে সরাসরি পুরস্কার নিতে না পারার আক্ষেপ অনেকের।

‘ন ডরাই’ ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য এবারই প্রথম জাতীয় পুরস্কার পেয়েছেন সুনেরাহ বিনতে কামাল। আনন্দে ভেসেছেন শিশু শিল্পী আফরিনও। গানে তৃতীয় বারের মত জাতীয় পুরস্কার পেয়ে হ্যাটট্রিক করেছেন মমতাজ । তিনি বলেন, শিল্পী হিসেবে আমার জন্য এটা অনেক বড় পাওয়া।

বহুমাত্রিক চরিত্রায়নে সাফল্য দেখিয়েছেন তারিক আনাম খান ও ফজলুর রহমান বাবু । আজীবন সম্মাননা জানানো হয় চলচ্চিত্র অভিনেতা সোহেল রানা এবং জনপ্রিয় অভিনেত্রী সুচন্দা। 

এবারের পুরস্কার ২৬টি বিভাগে শিল্পী, কলাকুশলী, প্রতিষ্ঠান ও চলচ্চিত্রকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার দেওয়া হয়।


যার জন্য ইনস্টাগ্রামে এত জনপ্রিয় অঙ্কিতা

মৃত্যুর ২ ঘন্টা আগে আশা কোথায় ছিলো?






আরো পড়ুন:

বাংলাদেশ ক্রিকেটের কুয়াশাচ্ছন্ন যুগের আলোকবর্তিকা মোহাম্মদ রফিক

জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৯ প্রদান

রাজনীতির এ বি সি ডি জেনেই রাজনীতিতে আসা উচিত খোকনের

কুড়িগ্রামে মাকে কুপিয়ে হত্যার দায়ে ছেলের মৃত্যু দন্ড

'পাগল’ কাদের মির্জাকে পাবনায় পাঠান: নিক্সন

বাংলাদেশে প্রথম মাসেই করোনার টিকা পাবেন ৫০ লাখ মানুষ

২৬ জানুয়ারির মধ্যে দেশে আসছে সেরামের ভ্যাকসিন

আগ্রাসন চালিয়ে নিরাপদে থাকার আশা করতে পারে না- ইয়েমেনের পররাষ্ট্রমন্ত্রী 

হঠাৎ চট্টগ্রাম নগরীর ৫ থানার ওসি পদে রদবদল

স্বাস্থ্যবিধি মেনে ফেব্রুয়ারিতে খুলছে স্কুল-কলেজ

×
চলচ্চিত্র বিভাগের সর্বাধিক পঠিত

রাজধানীর মিরপুরের টেকনিক্যাল মোড়ে সড়ক দুর্ঘটনায় আশা চৌধুরী (২২) নামে এক অভিনেত্রী নিহত হয়েছেন বলে জানা গেছে। সোমবার (৪ জানুয়ারি) রাতে এ দুর্ঘটনা ঘটে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহান আহমেদ জানান, রাত একটা থেকে দুইটার মধ্যে টেকনিক্যাল মোড়ে অজ্ঞাত যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই