ঢাকা, রবিবার, ১০ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Instagram Linkedin Youtube

Logo

গাছে বেধে দুই কিশোরকে মারপিটের মামলায় দুই আসামী কারাগারে

সহকারী সম্পাদক সাইফুল ইসলাম
প্রকাশিত: সোমবার, ১১ জানুয়ারী, ২০২১, ০৯:২৫
আসামী গ্রেফতার ২
নাটোরে আসামী গ্রেফতার ২

পূর্ব শত্রুতার জেরে নাটোরের সিংড়ায় পার্শ্ববর্তী উপজেলার দুই কিশোরকে গাছে বেধে মারপিটের অভিযোগে, মোবাইল, টাকা ছিনিয়ে নেওয়ার মামলায় দুই কিশোর আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজকে সোমবার (১১ ই জানুয়ারি) দুপুরে এই আদেশ প্রদান করেছেন আদালত। গুরুদাসপুর উপজেলার বিলহরিবাড়ি এলাকার সাগর হোসেন এবং অন্তর নামক দুই কিশোর মারপিটের শিকার হয়েছেন।

পরবর্তীতে ভুক্তভোগী সাগরের ভাই বিপ্লব বাদী হয়ে গতকাল রবিবার (১০ জানুয়ারি) রাতে নাটোরের সিংড়া থানায় ওই মামলা দায়ের করেছিলেন। এরপর পুলিশ পাঁচ আসামির মধ্যে দুই জনকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃত আসামীরা হলেন; নাটোরের সিংড়া উপজেলার বিলদহর বাধপাড়া গ্রামের কদমের ছেলে শামিম এবং নতুনপাড়া গ্রামের সিদ্দিকের ছেলে করিম আলী।

 

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ উপপরিদর্শক (এসআই) নূরে আলম জানান, "রবিবার সকাল ১১ টার দিকে সাগর ও অন্তর অটোভ্যানযোগে বিলদহর বাজারে আসছিলেন। আর এসময় পূর্ব শত্রুতার জেরে সেখানে পূর্ব হতেই অবস্থান নেওয়া শামিম ও করিমসহ পাঁচজন তাদের ধরে টেনে হিঁচড়ে নামিয়ে দেন - এমন সময় বাধা দিতে এলে স্থানীয় রোকেয়া নামে এক মহিলাকেও তারা মারপিট করেছেন।"

তিনি আরও বলেন, "ঘটনার সময় আসামিরা ভুক্তভোগী সাগরের পকেটে থাকা নগদ ২০০০ টাকা ও ১২ হাজার টাকা মূল্যের একটি অ্যান্ড্রয়েড ফোন ছিলিয়ে নিয়েছিলেন।

তৎক্ষনাৎ খবর পেয়ে স্থানীয়রা এগিয়ে এসে ভীড় জমালে আসামিরা পালিয়ে যায়।"

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, "দুইজনকে গ্রেফতার করা হয়েছে এবং বাকী আসামিদেরকেও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

বার্তাজগৎ২৪ / এম এ








×
আইন বিভাগের সর্বাধিক পঠিত

পূর্ব শত্রুতার জেরে নাটোরের সিংড়ায় পার্শ্ববর্তী উপজেলার দুই কিশোরকে গাছে বেধে মারপিটের অভিযোগে, মোবাইল, টাকা ছিনিয়ে নেওয়ার মামলায় দুই কিশোর আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজকে সোমবার (১১ ই জানুয়ারি) দুপুরে এই আদেশ প্রদান করেছেন আদালত। গুরুদাসপুর উপজেলার বিলহরিবাড়ি এলাকার সাগর হোসেন এবং অন্তর নামক দুই কিশোর মারপিটের শিকার হয়েছেন। পরবর্তীতে ভুক্তভোগী সাগরের ভাই